Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিয়ের আসর থেকে কনে অপহরণ চেষ্টা

পিরোজপুরে ছাত্রলীগ নেতার গ্রেপ্তারের দাবীতে আওয়ামীলীগ নেতাদের মানববন্ধন

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৩:৫৯ পিএম
 
পিরোজপুরে আওয়ামীলীগ নেতার মেয়ের বিয়ে পন্ড করে কনে অপহরণ চেষ্টার অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিন সহ আসামীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন করেছে আওয়ামীলীগের নেতৃবৃন্দ। শনিবার শহরের টাউন ক্লাব সড়কে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 
 
মানববন্ধনে বক্তারা বলেন, পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন এর মেয়ের বিয়ের আসর থেকে কনেকে অপহরণ চেষ্টার অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, ছাত্রলীগ নেতা আব্দুল আলীম ও মো: শাওন সহ সন্ত্রাসীর বিরুদ্ধে গত ১২ সেপ্টেম্বর সদর থানায় মামলা দায়ের করা হলেও এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। কেনই বা তাদের গ্রেফতার করা হচ্ছেনা সে কারণ অজানা।
 
 তারা বলেন, ছাত্রলীগ নামধারী এসব সন্ত্রাসীদের এ হেন অনৈতিক কর্মকান্ডের কারনে আজ দলের ভাবমুর্তি ক্ষতির সন্মুখিন। তাই অবিলম্বে এসব ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীদের গ্রেফতার করে বিচারের আওতায় এনে আওয়ামীলীগ ও অংগসংগঠনের ভাবমুর্তি উদ্ধারের জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানান।
 
উল্লেখ্য গত ১১ সেপ্টেম্বর আছর নামাজ বাদ  নিজ বাসভবনে আওয়ামীলীগ নেতার মেয়ের বিয়ের অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক সাঙ্গপাঙ্গ নিয়ে তাদের বাড়িতে ঢুকে। এসময়, অনুষ্ঠান থেকে তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। 
 
 এ ব্যাপারে কনের পিতা দেলোয়ার হোসেন অপহরণ চেষ্টার অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, ছাত্রলীগ নেতা আব্দুল আলীম ও মো: শাওন সহ ২০/২৫ জনসন্ত্রাসীর বিরুদ্ধে গত ১২ সেপ্টেম্বর সদর থানায় একটি মামলা দায়ের করেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ের আসর থেকে কনে অপহরণ চেষ্টা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ