Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মঠবাড়িয়ায় জমিজমা নিয়ে বিরোধে প্রবাসির স্ত্রী জখম চলাচলের রাস্তা বন্ধ বসত ঘরে হামলা ও লুটপাটের অভিযোগ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৫:৪৫ পিএম

জমি সংক্রান্ত বিরোধের জেরে পিরোজপুরের মঠবাড়িয়ার ফুলঝুড়ি গ্রামে শনিবার ভোর নার্গিস বেগম (৩৫) নামে এক প্রবাসির স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। স্থানীয়রা গুরুতর আহত নার্গিস বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। এসময় তার বসত ঘরে ব্যাপক তান্ডব চালিয়ে লুটপাট চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। তিন সন্তানের জননী নার্গিস বেগম ওই গ্রামের সৌদি প্রবাসি আবু জাফর হাওলাদারের স্ত্রী।

আহত নার্গিস বেগমের দেবর সাহাবুদ্দিন জানান, প্রতিবেশী মৃত ইউনুচ হাওলাদারের ছেলে নূরুল ইসলামের সাথে তাদের জমিজমা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। গত শুক্রবার নূরুল ইসলাম গং তাদের বসত ঘরে প্রবেশের রাস্তা অবরুদ্ধ করে সুপারী গাছের চাড়া রোপন করে। এ বিষয় আমি মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ সরেজমিনে এসে স্থানীয় ভাবে মিমাংসা করার জন্য শনিবার বিকেলে শালিসির দিন ধার্য্য করে। এতে নূরুল ইসলাম আরও ক্ষিপ্ত হয়ে ২০/২৫ জনের একটি সন্ত্রসী দল শনিবার ভোরে প্রথমে তার বড় ভাইয়ের বসত ঘর ভাংচুর করে কয়েক লক্ষ টাকার মালামাল লুট করে নেয়। এ সময়ে তার ভাবী নার্গিস বেগম বাঁধা দিতে গেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে এবং মূহুর্তের মধ্যে বাড়িতে প্রবেশের রাস্তা চটে ফেলে এবং ঢালাই পিলার পুতে তার সাথে বেড়া দিয়ে চলাচলের পথ বন্ধ করে দেয়। এসময় বসত ঘরে কেরসিন ঢেলে আগুন দেয়ার চেষ্টা করে ও ছোট শিশুটিকে হত্যা করতে চেষ্টা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
এব্যপারে মঠবাড়িয়া থানার ওসি আ,জা,ম মাসুদুজ্জামান বলেন, অপ্রতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থালে পুলিশ মোতায়ন করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ