Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

চমক নিয়ে হাজির হলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৭:১৪ পিএম

বলিউডের খান সাম্রাজ্যের ভাইজান সালমান খান। অভিনয়ের জন্য সারা বিশ্বেই রয়েছে তার অসংখ্য ভক্ত-অনুরাগী। আর সেসব ভক্তদের বরাবরই চমক দিতে ভালোবাসেন তিনি। এবারও তার ব্যতিক্রম ঘটলো না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য নতুন চমক নিয়ে হাজির হলেন এই সুপারস্টার।

শনিবার (১৯ সেপ্টেম্বর) অনলাইন প্লাটফর্ম ইউটিউবে নিজের শরীর চর্চার একটি ভিডিও শেয়ার করেছেন সালমান খান। যেখানে নিজেকে ফিট রাখতে শরীর থেকে ঘাম ঝড়াতে দেখা গেল তাকে। ফার্ম হাউজের জিমে নানা কৌশলে ব্যায়াম করছেন তিনি।

ভাইজানের শরীর চর্চার প্রায় সাড়ে চার মিনিটের ভিডিওটি প্রকাশ্যে আসতেই অন্তর্জালে তা হু হু করে ভাইরাল হয়ে যায়। বলাবাহুল্য সালমানের ফেরার প্রস্তুতি দেখে দারুণ উচ্ছ্বসিত অভিনেতার ভক্তরা। এরই মধ্যে ভিডিওটি ২ লাখ ৭৫ হাজার জন মানুষ দেখেছেন এবং মন্তব্য জমা পড়েছে ১০ হাজার।

সালমান খান অভিনীত চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই'। এতে তার বিপরীতে দেখা যাবে দিশা পাটানিকে। আছেন রণদীপ হুদা এবং জ্যাকি শ্রফও। এটি পরিচালনা করছেন প্রভু দেবা।

লকডাউনের আগে 'রাধে'র কাজ পুরোদমে শুরু হলেও পরে তা বন্ধ হয়ে যায়। দীর্ঘদিন পর আবারও সিনেমাটির শুটিংয়ে যেতে চাইছেন নির্মাতা। শোনা যাচ্ছে, খুব শিগগিরই সিনেমাটির বাকি অংশের কাজ শেষ করতে চান সালমান খান। এর জন্য মুম্বাইয়ের একটি ফিল্ম সিটি বরাদ্দ দিয়েছেন তিনি। যেখানে দিশার সঙ্গে সালমান সিনেমার মূল টাইটেল গানে নাচবেন। একই শিডিউলে সিনেমার শুটিংয়ে অংশ নিবেন রণদীপ হুদা এবং জ্যাকি শ্রফও।

প্রসঙ্গত, দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার পর থেকেই দিল্লির পানভেলের ফার্মহাউসে ছিলেন সালমান খান। সেখানে থেকে নানা সৃজনশীল কাজ করেছেন তিনি। এর মধ্যে গান গেয়েছেন, ছবি এঁকেছেন এমনকি বিগ বসের শুটও সেরেছেন। এবার তো নিজের শরীর চর্চার ভিডিও নিয়ে হাজির হলেন বলিউডের এই মোস্ট এলিজেবল ব্যাচেলর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ