Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে সাবেক জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আটক

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৭:১৬ পিএম

নানা অপকর্মে জড়িত ছাত্রলীগের সাবেক নেতা আমিনুর রহিম পল্লবকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে শহরের এনএস রোড থেকে পল্লবকে আটক করে গোয়েন্দা পুলিশ। এরপর তাকে মডেল থানায় পাঠানো হয়। তার বিরুদ্ধে চাঁদাবাজি, দখলসহ নানা অভিযোগ ছিল।কুষ্টিয়া মডেল থানা সূত্র জানায়, থানা পাড়া এলাকার বাসিন্দা আমিনুর রহিম পল্লব আওয়ামী লীগ নেতাদের নাম ভাঙিয়ে নানা অপকর্ম করে আসছিল।

টেন্ডারবাজি, বাজার নিয়ন্ত্রণ ছাড়া লোকজনকে হয়রানী করে অর্থ আদায় করে আসছিল। এ নিয়ে সংবাদ প্রকাশ হলে শহরে আলোড়ন তৈরি হয়। অভিযোগের সত্যতা পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল শহরের এনএস রোড থেকে তাকে আটক করে।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, চাঁদাবাজিসহ নানা অভিযোগে পল্লবকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আমিনুর রহমান পল্লব ছাত্রলীগের সাবেক নেতা। বর্তমানে কোন পদ-পদবি না থাকলেও কয়েকজন নেতার নাম ভাঙিয়ে দীর্ঘদিন নানা অপকর্ম করে আসছিলেন। তার অপকর্মে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সাধারণ মানুষ।

সব জানলেও ভয়ে কেউ মুখ খুলতে পারছিলেন না।
এদিকে পল্লব আটক হওয়ার পর ভুক্তভোগীরা যাতে মামলা না করতে পারে সে জন্য হুমকি দেয়া হচ্ছে। কয়েকজনের বাড়িতে পল্লবের ক্যাডাররা গিয়ে মামলা দিলে ও বাড়াবাড়ি করলে পরিণতি ভাল হবে না বলেও হুমকি দিয়ে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ