Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

পার্টিতে গোলাগুলির ঘটনায় নিউইয়র্কে দুইজন নিহত ও ১৪ জন আহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৭:২৫ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক রাজ্যের রচেস্টার এলাকায় বাংলাদেশের স্থানীয় সময় শনিবার সকালে পার্টিতে গোলাগুলিতে দুইজন নিহত ও ১৪ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। নিহতদের মধ্যে একজন পুরুষ এবং অপরজন নারী। তাদের বয়স ১৮ থেকে ২২ বছর। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানানো হয়নি। -আল জাজিরা
আহতদের দুটি হাসপাতালে নেয়া হয়েছে বলে নিউইয়র্ক পুলিশের ভারপ্রাপ্ত প্রধান মার্ক সিমন্স জানান। তিনি জানান, তাদের অবস্থা আশঙ্কাজনক নয়। গোলাগুলির খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। সেখানে বিশৃঙ্খল অবস্থা দেখতে পান তারা। প্রায় ১০০ জন মানুষ দৌঁড়ে পালাচ্ছিলেন। ওই স্থানে পার্টির খবর তারা জানতেন না। মার্ক সিমন্স জানান, দুঃখজনক ব্যাপার হলো করোনা সংক্রমণের মধ্যে এ ধরনের পার্টির আয়োজন করা মোটেও নিারাপদ নয় এবং ঠিকও নয়। এ ঘটনায় জড়িত সন্দেহে এখন ও কাউকে গ্রেপ্তার করা হয়নি। গোলাগুলির ঘটনায় একাধিক বন্দুকধারী ছিলো কি-না তাও বলা যাচ্ছে না , তবে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ