Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

তামিম-মুশফিকদের আবাসিক ক্যাম্পের স্কোয়াড ঘোষণা

বাংলাদেশের লঙ্কা সফর

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৭:৩৮ পিএম

আসন্ন শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে আবাসিক ক্যাম্পের জন্য ২৭জনের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই সঙ্গে অনুশীলন সূচিও প্রকাশ করেছে তারা।

২০ সেপ্টেম্বর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে ক্রিকেটাররা আবাসিক ক্যাম্পের জন্য যোগ দেবেন। বেলা সাড়ে ১১টায় তাদের চ্যাক ইনের কথা রয়েছে। ২১ সেপ্টেম্বর ক্রিকেটারদের অনুশীলন রাখা হয়েছে।

এদিক ক্রিকেটারদের করোনা পরীক্ষার জন্য আবারও নমুনা সংগ্রহ করা হবে। বেলা পৌনে ৩ টা থেকে অনুশীলন শুরু করবেন তামিম-মুশফিকরা। ২২, ২৩ এবং ২৪ সেপ্টেম্বর বেলা ২টা থেকে অনুশীলন করবেন ক্রিকেটাররা।

২৫ সেপ্টেম্বর বিরতি দেয়া হয়েছে ক্রিকেটারদের। যদিও এদিন চতুর্থবারের মতো ক্রিকেটারদের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হবে। ২৬ সেপ্টেম্বর ক্রিকেটাররা শেষবারের মতো অনুশীলন করবেন শ্রীলঙ্কা সিরিজের আগে।

এই পুরো সময়টায় দলের সকল সদস্যকেই বিসিবির প্রস্তুতকৃত জৈব সুরক্ষিত বলয়ের মধ্য দিয়ে চলাচলের নির্দেশ দেওয়া হয়েছে।

আবাসিক ক্যাম্পের স্কোয়াড: মুমিনুল হক, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাদমান ইসলাম, লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, নুরুল হাসান সোহান, শফিউল ইসলাম, ইয়াসির আলী, নাঈম হাসান, আবু জায়েদ রাহী, এবাদত হোসেন, খালেদ আহমেদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, হাসান মাহমুদ, সাইফউদ্দিন ও সাইফ হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ