Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মাদরাসা ছাত্রকে ফিরিয়ে দেয়ার দাবিতে বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় আতহার আলী নামের এক মাদরাসা শিক্ষার্থীকে ফিরিয়ে দেয়ার দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করেছে তার সহপাঠীরা। গত শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে শহরের প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ করে তারা। আতহার আলী জেলা শহরের জামিয়া ইউনুছিয়া মাদরাসার জালালাইন বিভাগের শিক্ষার্থী। সে জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা ইউপির কালিসীমা গ্রামের হাবিব মিয়ার ছেলে। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা আশরাফুল ইসলাম, মাওলানা আলাউদ্দিন, মাওলানা আবু হানিফ, হাফেজ সফিউল্লাহ প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, গত বৃহস্পতিবার রাতে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে আতহারকে তার গ্রামের বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে বিভিন্ন জায়গায় যোগাযোগ করেও তার খোঁজ পাওয়া যাচ্ছে না। আতহারকে ফিরিয়ে না দিলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন বক্তারা। এর আগে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।



 

Show all comments
  • Shamsul Haq Durjoy ২০ সেপ্টেম্বর, ২০২০, ৩:১৭ এএম says : 0
    কওমী বসন্ত শুরু হয়ে গেছে মাশাল্লাহ।
    Total Reply(0) Reply
  • সত্য বলবো ২০ সেপ্টেম্বর, ২০২০, ৩:১৮ এএম says : 0
    মাদ্রাসা ছাত্রকে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়া হোক।
    Total Reply(0) Reply
  • মেহেদী ২০ সেপ্টেম্বর, ২০২০, ৩:১৯ এএম says : 0
    তাকে দ্রুত উদ্ধার করার জন্র প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ২০ সেপ্টেম্বর, ২০২০, ৭:৫৩ এএম says : 0
    Eakhon prai dekha jai madrashar satroder uthaia nia hotta kora o eate soto oprapto boyoshko satrodero hotta kora hoche kokhono doba nala nodite eder bosta bondhi lash paowa jai amar mone isconer shahajje varoter goenda shongosta eai ghuli ghotaitese jate eaidesher mosolman pita mata tader shontander madrashai na dei isconer dhara motabek eai desh hindu shashito rashtre porinoto howar jonno nastik o hindutto badi eai desheio dalalder shohaiotai eai shob gjotona ghotacse kina taha valo vabe khotie dekha oti proyojon ...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ