Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

২০ অক্টোবর সাদিপুর ইউপি উপনির্বাচন

প্রার্থীর নাম ঘোষণা

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

আগামী ২০ অক্টোবর ওসমানীনগর উপজেলার ২নং সাদিপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচন। এ নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ-বিএনপির মনোনীত প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। আ.লীগের মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ ও বিএনপির আব্দুর রব আল মামুন।
জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় বিএনপি দলীয় সভায় প্রার্থী হিসেবে আব্দুর রব আল মামুনের নাম ঘোষণা করা হয়েছে। উপনির্বাচনে প্রার্থী দিতে গত বৃহস্পতিবার অনুষ্ঠিত বিএনপির সভায় বিএনপির ৩ জনের নাম প্রস্তাব করা হয়। গত শুক্রবার সন্ধ্যায় মনোনয়ন বোর্ডের সভায় সমঝোতার ভিত্তিতে আব্দুর রব আল মামুনকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা বিএনপি নেতা ও দয়ামীর ইউনিয়নের চেয়ারম্যান তাজ মোহাম্মদ ফখর। আব্দুর রব আল মামুন হলেন- সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি। এদিকে আ.লীগের সাবেক চেয়ারম্যান কবির উদ্দিন আহমদকে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করা হয়। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু। কবির উদ্দিন আহমদ হলেন- উপজেলা আ.লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান।
জানা যায়, চলতি বছরের ১৩ জুলাই সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান হাজী আব্দুর রব ইন্তেকাল করেন। যার কারণে ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচনের ঘোষনা দেন নির্বাচন কমিশন। এ ইউনয়িনে মনোনয়ন দাখিলের শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর। রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়ন পত্র বাছাইয়ের শেষ তারিখ ২৬ সেপ্টেম্বর। ভোট গ্রহণ ২০ অক্টোবর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ