Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সমালোচনার কড়া জবাব দিলেন সোনম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৯:২৫ পিএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সমালোচিত হচ্ছেন বলিউডের তারকা সন্তানরা। সোশ্যাল মিডিয়ায় একের পর এক কদর্য ভাষায় তাদের আক্রমণ করছেন নেটিজেনরা। এ তালিকায় রয়েছেন কারিনা কাপুর, সোনম কাপুর, সোনাক্ষী সিনহা, শ্রদ্ধা কাপুরের মতো তারকারা। তবে বাকিরা মুখে কুলুপ আঁটলেও চুপ থাকেননি সোনম। তিনিও একে একে সব সমালোচকদের পাল্টা তোপ দেগেছেন। এবার এক আমেরিকান ব্লগারের সমালোচনার কড়া জবাব দিলেন অনিল কন্যা।

গেল কয়েকদিন আগে সোনমকে আক্রমন করে আমেরিকান ব্লগার ইন্সটাগ্রামে লেখেন, 'সোনম তুমি হয়তো আমার লেখাটি পড়বে না। কেননা একটা তুমি একজন নির্লজ্জ নারী। তবে হ্যাঁ, ইন্ডাস্ট্রির চলমান নেপোটিজম এবং পুরুষতন্ত্র ইস্যু নিয়ে তোমার মন্তব্য করা মানাই না। সত্যি বলতে তুমি নিজেই স্বজনপোষণের জ্বলন্ত দৃষ্টান্ত। বাবা অনিলের পরিচয় ব্যতীত তোমার প্রাপ্তির থলে একেবারেই শুন্য। শুধু তাই নয়, তুমি নিজেকে তারকা ভাবো কেন? তোমার অভিনয় জঘন্য।'

ওই ব্লগার আরও লেখেন, 'আমার এটা জেনে ভালো লাগছে যে, সিনেমাপ্রেমীরা ব্যাপারটি বুঝতে পেরেছেন এবং তোমার মতো তথাকথিত নিজেদের অভিনেত্রী বলে দাবি করা মানুষদের ইতিমধ্যেই বর্জন করতে শুরু করেছেন।' পাশাপাশি সোনমের স্বামীকে নিয়েও কুৎসিত মন্তব্য করেন তিনি।

নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেছেন সোনম। সেখানে ওই ব্লগারের মন্তব্যের পাল্টা জবাব দিয়ে অভিনেত্রী লেখেন, 'আপনাদের মতো ব্লগাররা এই কাজগুলো করেন শুধুমাত্র নিজেদের অনুরাগী বাড়ানোর জন্য। আশা করছি, আপনার আশা পূরণ হবে। কেননা সেজন্যই আপনি আমাকে নিয়ে সমালোচনা শুরু করেছেন।' সোনমের কথায়, আমার তো আপনার জন্য করুণা হচ্ছে, এমন হিংসার বীজ বপন করার ফলে আপনারা নিজেদেরই ক্ষতি করছেন।

সোনমের কড়া জবারের পরপরই ওই আমেরিকান ব্লগার তার কাছে প্রকাশ্যেই ক্ষমা চেয়েছেন। পাশাপাশি ব্লগার দাবি করেন, তার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিলো। সোনমকে কদর্য ভাষায় আক্রমণ করার তার কোনো ইচ্ছাই ছিলো না। এই অনিচ্ছাকৃত ভুলের জন্য তিনি ক্ষমাপ্রার্থী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ