Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যে কারণে নেই আইপিএলে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

বেশ কিছুদিন অপেক্ষার পর অবশেষে জানা গেল কেন আইপিএল’র ধারাভাষ্যে থাকছেন না মায়ান্তি ল্যাঙ্গার। টিম ইন্ডিয়ার সাবেক ক্রিকেটার স্টুয়ার্ট বিনির স্ত্রী মায়ান্তি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন।
এই সুখবর পাওয়ার পরই গত শুক্রবার আইপিএল’র সম্প্রচারকারী চ্যানেল স্টার স্পোর্টস জানিয়ে দেয়, এবার মায়ান্তিকে দেখা যাবে না। এরপর মায়ান্তি এবং স্টুয়ার্ট বিনি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়ে দেন, তাদের ঘরে পুত্র সন্তান আসার খবর। সেই সঙ্গে সমর্থনের জন্য স্টার স্পোর্টসকেও ধন্যবাদ জানান তারকা সঞ্চালক।
মায়ান্তি নিজের টুইটারে লেখেন, ‘আইপিএল দেখতে চলেছি। অনেকেই আমাকে জিজ্ঞাসা করছেন। অনেকে অনুমান করছেন। শেষ পাঁচ বছরে স্টার স্পোর্টসে আমার পরিবার সবচেয়ে হাই প্রোফাইল টুর্নামেন্ট হোস্ট করতে দিয়ে আমাকে সমর্থন জুগিয়ে এসেছে।’

তিনি আরো লেখেন, ‘প্রয়োজনের মুহূর্তেও ওরা আমাকে সমর্থন করেছে। যখন আমি অন্তঃসত্ত্বা ছিলাম, আমার প্রয়োজন মত শো সঞ্চালনা করার সুবিধা করে দিয়েছে। ছয় সপ্তাহ আগে স্টুয়ার্ট আর আমার পুত্র সন্তান হয়েছে। জীবন আরও ভালো হয়েছে।’
মায়ান্তির পরিবর্তে সঞ্চালনার দায়িত্বে আনা হচ্ছে ফক্স স্পোর্টসের সঞ্চালক নাওমি মিডোসকে। বিশ্বের ক্রীড়া অনুষ্ঠান সঞ্চালনায় অন্যতম সেরা ধরা হয় নাওমিকে। বাকি সঞ্চালকেরা হলেন সুরেন সুন্দরম, কিরা নারায়ণ, নাসপ্রীত কৌর, তানিয়া পুরোহিত, ধীরজ জুনেজা। সূত্র : জি নিউজ/রিপাবলিক ওয়ার্ল্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ