Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কাপ্তাইয়ের রাইখালীতে পানিতে ডুবে একদিনে ৩ জনের মৃত্যু

কাপ্তাই (রাঙামাটি) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১০:০৮ পিএম

কাপ্তাইয়ের রাইখালীতে পৃথক দূর্ঘটনায় গোসল করতে নেমে পানিতে ডুবে একদিনেই ৩কিশোর-কিশোরীর মৃত্যু খবর পাওয়া গেছে। শনিবার (১৯ই সেপ্টেম্বর) রাইখালী বাজারের কাজীপাড়া জামে মসজিদের পুকুর ও পূর্বকোদালা খোন্তা কাটা খালে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা যায় তারা। নিহতেরা হলেন, চন্দ্রঘোনার রেশম বাগানের এনামুলের ছেলে মিজানুর রহমান (১২), রাইখালীর পূর্ব খন্তাকাটা এলাকার মফিজুর রহমানের কন্যা মাকসুদা আক্তার (১১), রাইখালীর জঙ্গল কোদালা বাজারের মহিবুল্লাহর মেয়ে হাফসা আক্তার (১২)। নিচের ২জন ৪র্থ শ্রেণীর শিক্ষির্থী বলে জানাযায়।

চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,

অন্যদিকে রাইখালী ইউনিয়নের দূর্গম পূর্বকোদালা খালে শনিবার (১৯ই সেপ্টেম্বর) দুপুর ২ টায় গোসল করতে নেমে পানিতে ডুবে নিখোঁজ হয়, রাইখালীর পূর্ব খন্তাকাটা এলাকার মফিজুর রহমানের কন্যা মাকসুদা আক্তার (১১), রাইখালীর জঙ্গল কোদালা বাজারের মহিবুল্লাহর মেয়ে হাফসা আক্তার (১২)। পরে স্থানীয় ডুবুরীর মাধ্যমে ৪ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় তাদের মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

অন্যদিকে , কাজীপাড়া জামে মসজিদের পুকুরে ডুবে কিশোর মিজানুর রহমান স্থানীয় রাইখালী বাজারের মোড়ের সেকান্দরের দোকানে শিশু শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ