Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পর্নোগ্রাফির কথা বলে নারীদের ব্ল্যাকমেইল

গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

পর্নেগ্রাফির কথা বলে নারী সাংবাদিক ও নারী চিকিৎসককে ব্ল্যাকমেইলের অভিযোগে সবুজ প্রামাণিক (২৭) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে তেজগাঁওয়ের একটি আবাসিক হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে উত্ত্যক্ত করার কাজে ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়।
পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনের এডিসি মো. নাজমুল ইসলাম জানান, সবুজ দীর্ঘদিন ধরে সাংবাদিক ও চিকিৎসকসহ নারীদের ব্ল্যাকমেইল ও উত্ত্যক্ত করে আসছিলেন। তিনি নারীদের দৈবক্রমে ফোন করে বলতেন যে, তার কাছে তাদের ব্যক্তিগত ও গোপন ভিডিও রয়েছে। এভাবে তাদেরকে হয়রানি করতেন ও তাদের কাছ থেকে অনৈতিক সুবিধা দাবি করতো। তার কুপ্রস্তাবে তারা রাজী না হলে তাদের কথিত ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিতেন।
এডিসি আরো জানান, একাধিক নারীর সাইবার ক্রাইম বিভাগে অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রযুক্তির সহায়তায় সাইবার পুলিশ তাকে গ্রেফতার করে। তবে সবুজের কাছে কোনো নারীরই কোনো ভিডিও নেই। তিনি ভিডিও থাকার কথা বলে ব্ল্যাকমেইল করে অনৈতিক সুবিধা নেয়ার চেষ্টা করতেন। তার বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পর্নোগ্রাফি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ