Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ইসকন মন্দিরের বাবুর্চি আটক

যৌন নিপীড়নের অভিযোগ

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

যৌন নিপীড়নের অভিযোগে চরফ্যাশন পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের ইসকন মন্দিরের সেবা পূজা ও বাবুর্চি রিপন মহাজনকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ। মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ৫ম শ্রেণির ছাত্রী (১২) ইসকন মন্দিরের সেবা পূজারী ও বাবুর্চি রিপন মহাজনের মন্দির সংলগ্ন বাসায় রিপনের স্ত্রী ঝর্না রানির কাছে পায়েস রান্নার স্যামা চাল আনতে যায়। অভিযুক্ত রিপন স্ত্রী ঘরে না থাকার সুযোগে ওই ছাত্রীকে যৌন নিপীড়ন ও শ্লীলতাহানি করে। রিপন মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ৯ নম্বর ওয়ার্ডের পরেশ চন্দ্র মহাজনের ছেলে। ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা জানান, মন্দিরের পূজারি ও বাবুর্চি রিপনের বসত ঘরের কাছেই আমার বাসা। আর তাই প্রতিবেশি হওয়ার সুবাধে মেয়েকে তার মা পায়েস রান্নার চাল আনার জন্য রিপনের স্ত্রী ঝর্না রানির কাছে পাঠায়। রিপনের স্ত্রী ঘরে না থাকার সুযোগে যৌন নিপীড়নের এ ঘটনা ঘটিয়েছে।
চরফ্যাশন থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মাসুদ খান বলেন, আসামি রিপন মহাজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। পরে আসামিকে গ্রেফতার করা হয়েছে। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন জানান, আসামিকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠালে তাকে জেল হাজতে পাঠিয়েছেন বিচারক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসকন-মন্দির

২০ সেপ্টেম্বর, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ