Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

আপোষহীন ভূমিকায় তিনি স্মরণীয় হয়ে থাকবেন

আল্লামা শফী সম্পর্কে আইজিপি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

বাংলাদেশের শীর্ষস্থানীয় আলেমে-দ্বীন আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইজিপি ড. বেনজীর আহমেদ। আল্লামা শাহ আহমদ শফী উপমহাদেশের বিখ্যাত আলেমে দ্বীন, বাংলাদেশের কওমি মাদরাসা সমূহের শীর্ষ সংগঠন আল হাইয়াতুল উলিয়া লিল জামিয়াতিল কওমিয়া এর চেয়ারম্যান, বেফাকুল মাদারিস, বাংলাদেশে চেয়ারম্যান, আল-জামিয়াতু আহলিয়া মঈনুল ইসলাম হাটহাজারী, চট্টগ্রাম মাদরাসার সম্মানিত মহাপরিচালক ছিলেন। আল্লামা শাহ আহমদ শফী শুক্রবার রাতে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। গতকাল পুলিশ সদরদফতরের এক বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়।

শোকবার্তায় আইজিপি বলেন, আল্লামা শাহ আহমদ শফী একজন সৎ এবং নির্ভীক আলেমে দ্বীন ছিলেন। অন্যায় ও অসত্যের বিরুদ্ধে তার আপোষহীন ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। আইজিপি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের ও তার ভক্ত অনুসারীদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২০ সেপ্টেম্বর, ২০২০, ১১:০৩ পিএম says : 0
    আইজিপি ড. বেনজীর আহমেদ শোকবার্তায় বলেন, আল্লামা শাহ আহমদ শফী একজন সৎ এবং নির্ভীক উপমহাদেশের বিখ্যাত আলেমে দ্বীন ছিলেন। অন্যায় ও অসত্যের বিরুদ্ধে তার আপোষহীন ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। আমি ব্যাক্তিগত ভাবে ওনার কথার সাথে একমত পোষন করছি। আজ সেই মহান ব্যাক্তি আমাদের সাথে নেই তবে ইতিহাস হয়ে আমাদের মাঝে সবসময়ই তিনি থাকবেন। আমরা তাঁর দেখানো পথে চলতে পারলেই তাঁর কর্ম স্বার্থক হবে ইনশ’আল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আপোষহীন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ