Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

যৌন হেনস্তার অভিযোগ পায়েলের, অস্বীকার করলেন অনুরাগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ১:১৫ পিএম

একে অপরের বিরুদ্ধে কাঁদা ছোড়াছুড়ির জন্য বলিউড এখন আদর্শ জায়গা হয়ে উঠেছে। প্রতিনিয়তই সোশ্যাল মিডিয়ায় নানা বিষয়ে কেউ না কেউ মুখ খুলছেন। এবার পরিচালক অনুরাগ ক্যাশপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনলেন বঙ্গতনয়া পায়েল ঘোষ।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে অভিনেত্রী পায়েল ঘোষকে বলতে শোনা যায়, 'আমি ও অনুরাগ ফেসবুকে বন্ধু ছিলাম। পরে কাজের ব্যাপারে মাঝে মধ্যেই আমাদের কথা হতো। এমনকি দুই এক বার সরাসরি দেখাও হয়েছে আমাদের। আর যখন তৃতীয়বার দেখা হয়, তখনই অনুরাগের বাড়িতে যৌন হেনস্তার ঘটনাটি ঘটে।'

পায়েল আরও বলেন, আমাদের দুজনের প্রথম দিন দেখা হয়েছিল অনুরাগের আরাম নগরের অফিসে। আর দ্বিতীয় দিনেই তার বাড়িতে আমাকে যেতে বলা হয়। শুরুতে আমরা কাজ ও ইন্ডাস্ট্রির নানা বিষয় নিয়ে কথা বলি। কিন্তু তৃতীয়বার যখন তার বাড়িতে যাই, তখনই হেনস্তার স্বীকার হই। কিন্তু আমি কৌশলে সেই বার ছাড়া পেয়ে যাই। এরপর তিনি আমাকে বেশ কয়েকবারে বাড়িতে যাওয়ার কথা বললেও আমি সাড়া দেয়নি।

আপাতত অভিযোগের কোনো প্রমাণ নেই বলে পায়েল জানান, এটা অনেক আগের ঘটনা তাই কোনো প্রমাণ আমার কাছে নেই। তার সঙ্গে কথোপকথনের স্ক্রিনশট কিংবা কোনো ঘটনার রেকর্ডও নেই। কেননা এই কয়েক বছরের মধ্যে আমি বেশ কয়েকটি ফোন পরিবর্তন করেছি। তবে অন্য নারীদের সাবধান করার জন্যই তিনি বিষয়টি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন বলেও মন্তব্য করেন 'সাথ নিভানা সাথিয়া' খ্যাত এই অভিনেত্রী।

অন্যদিকে যৌন হেনস্তার বিষয়টি অস্বীকার করে এক টুইট বার্তায় অনুরাগ বলেন, 'আমি উচ্ছ্বসিত এই ভেবে যে আমাকে চুপ করানোর জন্য এতদিন সময় লেগে গেল। সেটা না হয় বুঝলাম। কিন্তু আমাকে চুপ করাতে এত মিথ্যে বলতে হচ্ছিল যে একজন নারী হয়ে অন্য এক নারীকে সেই মিথ্যায় শামিল করতে হল। ম্যাডাম, অন্তত এতটুকু শালীনতা বজায় রাখুন। আমি শুধু এইটুকুই বলব যে, আমার বিরুদ্ধে যে যে অভিযোগ আনা হয়েছে, তা সব ভিত্তিহীন।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন