Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

করণ জোহরের মাদক পার্টির তদন্তে এনসিবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ২:৪৭ পিএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। তবে রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পর বলিউড তারকাদের মাদক যোগ নিয়ে নড়েচড়ে বসেছে এনসিবি। শোনা যাচ্ছে, ২৫ জন নামি তারকার তালিকা তৈরী করেছে সংস্থাটি।

২০১৯ সালে করণ জোহরের বাড়িতে অনুষ্ঠিত চর্চিত মাদক পার্টির তদন্ত শুরু করেছে নারোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বলিউডের অন্দরে লুকিয়ে থাকা মাদক কারবারিদের নিয়ে বেশ জোরেশোরেই তদন্ত চালাচ্ছে সংস্থাটি। এরই মধ্যে ওই ভিডিওটি ফরেনসিক টেস্টের জন্য ল্যাবে পাঠানো হয়েছে বলেও জানা গিয়েছে।

সম্প্রতি সংস্থাটির উচ্চপদস্থ কর্মকর্তারা মুম্বাইয়ের ব্রাঞ্চকে এই তদন্তের দায়িত্ব দিয়েছেন। আর তার ভিত্তিতেই আলোচিত মাদক পার্টির তদন্ত শুরু করেছে কেন্দ্রীয় সংস্থাটি। তবে ফরেনসিক রিপোর্টের ফলাফল হাতে পাওয়ার আগে কোনো পদক্ষেপ নিবেন না তারা।

গেল কয়েকদিন আগেই এনসিবির প্রধান রাকেশ আস্থানার সঙ্গে দেখা করে করণের মাদক পার্টির বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন শিরোমণি আকালী পার্টির সাবেক সাংসদ মনজিন্দর সিং সিরসা। এরপরই জানা গিয়েছিল, নিষিদ্ধ মাদক নেওয়ার অভিযোগে করণ-দীপিকারা আইনি জটিলতায় পড়তে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ