Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আবারও রোহিতের সিনেমায় রণবীর সিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ৩:২৭ পিএম

২০১৮ সালে রোহিত শেঠির পরিচালনায় মুক্তি পায় 'সিম্বা' সিনেমাটি। এতে জুটি বেঁধে অভিনয় করেন রণবীর সিং ও সাইফ কন্যা সারা আলী। এটি মুক্তির পর বক্স অফিসে ২৪০ কোটি টাকা আয় করেছিলো।

এবার জানা গেল, রোহিত শেঠির নতুন সিনেমাতে ফের অভিনয় করবেন রণবীর সিং। এই সিনেমাটি সুপার কমেডি নির্ভর। তবে সিনেমাটির টাইটেল ও অভিনেত্রীর নাম এখনো জানা যায়নি।

সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র গণমাধ্যমে জানিয়েছে, 'গোলমাল' ও 'সিংহাম' ফ্রাঞ্চাইজির বাইরে এই প্রথম ভিন্ন ধারার প্রজেক্টে হাত দিতে চলেছেন রোহিত। এরই মধ্যে কমেডি নির্ভর সিনেমাটির চিত্রনাট্য লেখার কাজ শুরু করেছেন তিনি।

ওই সূত্র আরও জানায়, 'ইতোমধ্যে রণবীরকে সিনেমার প্লট শুনিয়েছেন রোহিত। তিনি এই প্রজেক্টের সঙ্গে যুক্ত হতে চেয়েছেন। তারপরই নির্মাতা চিত্রনাট্য লেখার কাজে আরও জোর দিয়েছেন। তবে সিনেমার শুটিংয়ের ব্যাপারে খোলাসা করে কিছু জানায়নি সূত্রটি।'

উল্লেখ্য, চলতি বছরের শুরুতে অক্ষয়-ক্যাটরিনা জুটিকে নিয়ে 'সূর্যবংশী' সিনেমা তৈরী করেছেন রোহিত শেঠি। পুলিশি অ্যাকশন সিনেমাতে রণবীর সিং ও অজয় দেবগণকেও দেখা যাবে। এটি মার্চের ২৪ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও করোনার জেরে সেটি সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ