Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে নারীসহ তিন জনকে কুপিয়ে জখম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ৪:২১ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার পশ্চিম মিঠাখালী গ্রামে রোববার সকালে জমি সংক্রান্ত বিরোধের জেরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নারীসহ তিন জনকে জখম করেছে প্রতিপক্ষরা। আহতরা হলেন ওই গ্রামের কবির মুন্সীর স্ত্রী সাবিনা বেগম (৩৫), জাহাঙ্গীর মুন্সীর ছেলে শাহিন (২০) ও মোস্তফা মুন্সীর ছেলে শামীম (২২)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত তিন জনকেই বরিশাল শোবাচিম হাসপাতালে প্রেরণ করেন।
আহত সাবিনা বেগমের স্বামী কবির জানান, প্রতিবেশি ইব্রাহীম মুন্সীর নিকট থেকে তার ভাই মোস্তফা মুন্সী প্রায় সাত বছর আগে জমি কিনে বসত বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছিল। সম্প্রতি একই বাড়ির করিম মুন্সী ওই জমি নিজের দাবি করে। রোববার সকালে বাড়িতে পুরুষরা না থাকার সুযোগে করিম মুন্সীর নেতৃত্বে ৮/১০ জনের একটি সন্ত্রাসী দল জমি দখল করতে আসে। এসময় আমার স্ত্রী ও ভাতিজারা বাধা দিতে গেলে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এসময় তাদের আর্তচিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।
এব্যপারে মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, আহতদের খোঁজ খবর নেয়ার জন্য হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ