Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

যে কারণে সুশান্তের সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছিলেন পরিনীতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ৬:১৪ পিএম

বলিউড নির্মাতা অনুরাগ ক্যাশপের পরিচালনায় ২০১৪ সালে মুক্তি পায় 'হাসি তো ফাঁসি' সিনেমা। এতে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রা ও পরিনীতি চোপড়া। সিনেমাটি মুক্তির পর দর্শকদের থেকে বেশ প্রশংসাও কুড়িয়েছিল। তবে সিনেমাটি মুক্তির প্রকাশ্যে এলো বেশ কিছু অজানা তথ্য।

তবে 'হাসি তো ফাঁসি' সিনেমায় সিদ্ধার্থ নয়, বরং সুশান্ত সিং রাজপুতের অভিনয়ের কথা ছিল। সবকিছু ঠিক হওয়ার পরও প্ল্যানটি ভেস্তে গিয়েছিল। কেননা এই সিনেমার প্রধান নায়িকা পরিনীতি চোপড়া সুশান্তের সঙ্গে কাজ করতে অসম্মতি জানায়। অভিনেত্রীর কথায়, আমি কোনো টিভি অভিনেতার সঙ্গে অভিনয় করতে চাই না। আর সেকারণেই ছবিটি থেকে সরে দাঁড়াতে চাই।

এ প্রসঙ্গে পরিচালক অনুরাগ ক্যাশপ জানান, 'এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করার কথা ছিল সুশান্তের। তার বিপরীতে প্রয়োজন ছিল একজন অভিনেত্রীর। আর সেই প্রস্তাব যায় পরিণীতি চোপড়ার কাছে। কিন্তু সে প্রস্তাবটি ফিরিয়ে দেয়। পরে তাকে আমরা সুশান্তের ব্যাপারে বোঝানোর চেষ্টা করি। সঙ্গে এটাও বলি যে, সিনেমা যখন মুক্তি পাবে, তখন সুশান্তের পরিচয় শুধু মাত্র 'ছোট পর্দার অভিনেতা' থাকবে না। পরে অবশ্য সুশান্তও বেঁকে বসেন।'

অনুরাগের কথায়, মূলত এরপরই সুশান্তের পরিবর্তে সিনেমায় নায়ক হিসেবে নেওয়া হয় সিদ্ধার্থ মালহোত্রাকে। আর নায়িকা হিসেবে পরিনীতিই থেকে যান। আর তাদের দু'জনকে নিয়েই সিনেমাটি তৈরী করি।

সুশান্ত সম্পর্কে বলতে গিয়ে অনুরাগ আরও জানান, '২০১৬ সালে মুকেশ ছাবড়া সুশান্তের কাছে আমার লেখা একটি স্ক্রিপ্ট নিয়ে যায়। সিনেমার জন্য উত্তর প্রদেশ এবং বিহারে বেড়ে ওঠা একজন ছেলের প্রয়োজন ছিল। সুশান্ত স্ক্রিপ্ট শোনেও। কিন্তু এর পরেই 'ধোনি' মুক্তি পায় এবং সে সাফল্যও পায়। তারপর সুশান্ত আমার সঙ্গে আর যোগাযোগ করেনি। যদিও তাতে আমি কিছু মনে করিনি। পরে ওই সিনেমাটি আর তৈরী হয়নি।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ