Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপালী ব্যাংকের প্রশিক্ষণ কর্মশালা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ৬:২৬ পিএম

রূপালী ব্যাংক লিমিটেডে সদ্য যোগদানকৃত শিক্ষানবিস সিনিয়র অফিসারদের ‘ওরিয়েন্টেশন কোর্স ফর সিনিয়র অফিসার’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। রূপালী ব্যাংক ট্রেনিং একাডেমি থেকে অফিসারদের পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ৫ দিনব্যাপী এই অনলাইন প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে রূপালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ এর উদ্বোধন করেন। এ সময় এমডি নবীন কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সাথে কর্মজীবন পরিচালনা করার আহবান জানান এবং ব্যাংকিং বিষয়ে জ্ঞানার্জনের উপর গুরুত্বারোপ করে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান। প্রশিক্ষণ কোর্সে ব্যাংকে নতুন যোগদানকৃত ৮১ জন সিনিয়র অফিসার অংশ গ্রহন করেন। এ সময় রূপালী ব্যাংক ট্রেনিং একাডেমির প্রিন্সিপাল ও জিএম তাহমিনা আখতার এবং কোর্স ডিরেক্টর ও ডিজিএম সাফায়েত হোসেনসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তারা অংশগ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ