Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনগণ আওয়ামী দুঃশাসন থেকে মুক্তি চায়

বুড়িচংয়ে ডা. ইরান

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, জনগণ আ.লীগের অত্যাচার, নির্যাতন, লুটপাট ও দুঃশাসন থেকে মুক্তি চায়। আ.লীগ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সিভিল প্রশাসনকে ব্যাবহার করে ক্ষমতায় টিকে আছে। তারা ২০০৯ সালে মঈনউদ্দিন-ফখরউদ্দিনের জরুরি সরকারের মাধমে ক্ষমতা দখল করে সোনার বাংলাকে শ্মশানে পরিনত করেছে। গণতন্ত্র, ভোটাধিকার ও রাজনীতিকে ধ্বংস করেছে। একদলীয় বাকশালী কায়দায় বিরোধী শক্তিকে নিশ্চিহৃ করতে হামলা-মামলা নির্যাতন নিপীড়ন হত্যা গুম খুন অপহরন করে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করেছে। লুটপাট, দলীয়করন ও অব্যবস্থাপনার কারনে দেশের অর্থনীতি ধ্বংসস্তূপে পরিনত হয়েছে। ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়াকে গৃহবন্দি করে রেখেছে। আ.লীগের পতন ছাড়া খালেদা জিয়া ও দেশের জনগণের মুক্তি হবে না।
গতকাল রোববার দুপুরে বুড়িচং উপজেলা লেবার পার্টির প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান একথা বলেন।
বুড়িচং উপজেলা লেবার পার্টির সভাপতি মমিনুল হকের সভাপতিত্বে সভায় প্রধান আলোচক ছিলেন লেবার পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন। বক্তব্য রাখেন কুমিল্লা জেলা সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম, সহ-সভাপতি আলমগীর হোসেন, বুড়িচং লেবার পার্টির সমন্বয়কারী মাসুদ উদ্দিন চৌধুরী, ময়নামতি সাংগঠনিক উপজেলা সভাপতি শফি আলম, সাধারণ সম্পাদক সুলতান আহমেদ, বুড়িচং উপজেলা সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম, মোকাম ইউনিয়ন লেবার পার্টির সভাপতি মো. দেলোয়ার হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ