Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে ইমামকে হত্যা

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে হাফেজ মাওলানা মো. আজিম উদ্দিন নামে এক ইমামকে গলা কেটে হত্যা করেছে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা। উপজেলার পাগলা থানার বেলদিয়া গ্রামে গত শনিবার রাতে মসজিদে এশার নামাজের ইমামতি শেষে বাড়ি ফেরার পথে তাকে হত্যা করে। নিহত ইমাম হাফেজ মাওলানা মো. আজিম উদ্দিন বেলদিয়া গ্রামের মৃত শেখ মজরত আলীর ছেলে। পাগলা থানার ওসি মো. শাহিনুজ্জামান খান ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি গত ২০ বছর ধরে সাধুয়া জামে মসজিদের ইমাম।
নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা যায়, হাফেজ মাওলানা মো. আজিম উদ্দিন প্রতিদিনের ন্যায় সাধুয়া জামে মসজিদে এশার নামাজের ইমামতি করে রাত সোয়া ৮টার দিকে বাড়ি ফিরছিলেন। সাধুয়া-নিগুয়ারি খালের পাশে সাধুয়া মার্কেটের নিকটে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তার গলা কেটে হত্যা করে ফেলে রেখে যায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আরও ৫-৬টি ধারালো অস্ত্রের আঘাত আছে। পথচারীরা দেখতে পেয়ে চিৎকার করলে এলাকাবাসী উপস্থিত হয়ে পাগলা থানা পুলিশকে খবর দেয়।
নিহতের স্ত্রী বিলকিস বেগম (৪৮) বলেন, আমার স্বামী সহজ-সরল মানুষ, তার কোনো শক্র নাই। কারা কেন এই খুন করেছে তা জানি না। পাগলা থানার ওসি মো. শাহিনুজ্জামান খান বলেন, এটি একটি দুর্গম এলাকা। খুনের রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ