Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

দেবিদ্বার পৌর এলাকা সংস্কারের দাবি

মানববন্ধন ও স্মারকলিপি

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার দেবিদ্বার পৌর এলাকার আবাসিক সড়ক সংস্কার, প্রসস্তকরণ ও পানিবদ্ধতা নিরসনে ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নের দাবিতে পৌর এলাকার ভুক্তভোগী পৌরবাসী মানববন্ধন ও স্বারকলিপি প্রদান করেছেন।
দেবিদ্বার সরকারি কলেজের উত্তর গেট থেকে মহিলা কলেজ রোড পর্যন্ত সংস্কার ও ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নের দাবিতে ওই এলাকার ভুক্তভোগী জনসাধারণ গত শনিবার দুপুরে পৌরসভার অস্থায়ী কার্যালয়ের সামনে মানববন্ধন শেষে পৌর প্রশাসক রাকিব হাসানের নিকট স্বারকলিপি প্রদান করেছেন। এ সময় উপস্থিত ছিলেন ডা. মির্জা আসাদুজ্জামান রতন, শফিকুল ইসলাম সরকার, সালাউদ্দিন আহমেদ স্বপন ও দস্তগীর আলম মোল্লাসহ আরো অনেকে।
মানববন্ধনে আলোচকগণ বলেন, দেবিদ্বার পৌরসভা স্থাপিত হওয়ার পর থেকে আমরা নিয়মিত পৌরকর পরিশোধ করে আসছি। অথচ পৌর এলাকার সুজাত আলী সরকারি কলেজের উত্তর গেট থেকে মহিলা কলেজ সংলগ্ন রাস্তাটি দীর্ঘদিন ধরে সংস্কার না করার কারণে সামান্য বৃষ্টি হলে পানিবদ্ধতা সৃষ্টি হয়ে ড্রেনের ময়লা রাস্তার ওপর চলে আসে। এ ছাড়াও কেউ অসুস্থ হলে অ্যাম্বুলেন্স চলাচল, কিংবা অগ্নিকান্ডে ফায়ার সার্ভিসের সহযোগীতা প্রদান এবং রিকশা, ভ্যান চলাচল করতে যানজটের সৃষ্টি হয়। তাই দ্রæত রাস্তাটি সংস্কার করে পৌরবাসীর ভোগান্তি নিরসনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ