Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেরাই ফেঁসেছে

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজশাহীতে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেরাই ফাঁসার ঘটনা ঘটেছে। এই ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- অলকার মোড়ের শ্রী রতন সরকারের ছেলে শ্রী প্রতাপ সরকার (৪২), সাহেব বাজার মাস্টারপাড়ার মো. মামুনের ছেলে শহিদুল হাসান রনি (৩৫), বোয়ালিয়া পাড়ার মৃত হায়দার আলীর ছেলে মো. মাসুম (৩৫)। 

গতকাল রোববার বেলা ১২টার দিকে নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া থানার বোয়ালিয়া পাড়া এলাকার গোলাম আজম হোসেন বাবু’র বাড়ির এক তলা ছাদের বর্ধিত অংশের উত্তর-পূর্ব কোন একটি বিদেশী সচল কাটা বন্দুক উদ্ধার করেন।
প্রাথমিক তদন্তে বর্ণিত ঘটনাস্থলে পূর্ব শত্রুতাবশত বাড়ির মালিককে ফাঁসানোর জন্য তৃতীয় কোন পক্ষ ছাদের কার্নিস বেয়ে এসে অস্ত্রটি রেখে যেতে পারে। পরে অভিযান পরিচালনা করে গত শুক্রবার ভোর সাড়ে ৫ টার দিকে ঘটনার সাথে জড়িত থাকায় তিন জনকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ