Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়া স্কুল ছাত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ

সাভার (ঢাকা) থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ৯:২০ এএম

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়া সাভারে এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করার অভিযোগ উঠেছে বখাটে এক যুবকের বিরুদ্ধে।
রোববার রাতে সাভার পৌর এলাকার পাল পাড়া মহল্লায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
নিহত নিলা রায় (১৪) মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ন রায়ের মেয়ে। সে তার পরিবার নিয়ে পৌর এলাকার কাজী মোকমা পাড়া একটি বাড়ীতে ভাড়া থেকে ব্যাংককলোনী মহল্লার অ্যাসেড স্কুলের দশম শ্রেণীতে লেখাপড়া করত।
বখাটে যুবক মিজানুর রহমান চৌধুরীও একই এলাকার বাসিন্দা।
পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে বখাটে মিজানুর প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল নীলাকে। কিন্তু নীলা প্রেমের প্রস্তাব প্রত্যাখান করে। রোববার রাত আনুমানিক ৮টার দিকে নীলা ও তার ভাই অলককে পাল পাড়া মহল্লায় পেয়ে গতিরোধ করে বখাটে ওই যুবক। পরে তার ভাইকে ভয়ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দিয়ে কথার বাহানায় নির্জন সড়কে নীলার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মিজানুর। এসময় স্থানীয়রা নিলাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহতের ভাই অলকের দাবী, কথা বলার বাহানায় মিজানুর নিলাকে সরিয়ে নিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় নিলাকে রক্তাত অবস্থায় রিকশা করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
সাভার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে প্রেমে ব্যর্থ হয়ে হত্যাকান্ড ঘটতে পারে। তবে অভিযুক্তকে আটকেরর পরই মুল ঘটনা জানা যাবে।
এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরর প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ