Inqilab Logo

ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

অস্কারের দৌড়ে এগিয়ে প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ৯:২৮ এএম

বলিউডের গন্ডি পেরিয়ে হলিউডেও রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। একের পর এক বিগ বাজেটের প্রজেক্টে চুক্তিবদ্ধ হচ্ছেন। অভিনয় তো বটেই, নিজের গ্ল্যামার্স উপস্থিতি দিয়ে হালের চলচ্চিত্র পাড়ায় নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন সাবেক এই বিশ্বসুন্দরী।

তবে চমকপ্রদ তথ্য হলো, এবার মার্কিন মুলুকে হইচই কান্ড বাঁধিয়ে দিতে পারেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০২১ সালের অস্কারে নাকি সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পেতে যাচ্ছেন দেশি গার্ল। হলিউড ভিত্তিক এক অনলাইন সংবাদসংস্থা এমনটাই দাবি করেছে।

গেল কয়েকবছর ধরেই অস্কারের রেড কার্পেট মাতাচ্ছেন প্রিয়াঙ্কা। তবে এবার অস্কারের মঞ্চে মেরিল স্ট্রিপ, কেট ব্ল্যানচেটদের তালিকায় নাম যুক্ত হতে পারে পিগি চপসেরও। বলাবাহুল্য এমন খবরে স্বস্তির হাওয়া বইছে প্রিয়াঙ্কার ভক্ত মহলে।

মূলত রাবিন বাহরানির পরিচালনায় নির্মিত 'দ্য হোয়াইট টাইগার' সিনেমার জন্য অস্কারে মনোনয়ন পাবেন প্রিয়াঙ্কা চোপড়া। এতে তিনি ছাড়াও অভিনয় করেছেন রাজকুমার রাও এবং আদর্শ গৌরব সহ অনেকেই। যদিও সিনেমাটি এখনো প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি। শোনা যাচ্ছে, খুব শিগগিরই স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে 'দ্য হোয়াইট টাইগার' মুক্তি পাবে।

মার্কিন সংবাদসংস্থার দাবি, 'দ্য হোয়াইট টাইগার' মুক্তির পরপর অস্কারের দৌড়ে শামিল হয়ে যাবেন বলিউডের দেশি গার্ল। শুধু তাই নয়, এবার প্রিয়াঙ্কাই অ্যাকাডেমিক অ্যাওয়ার্ডসের মঞ্চে 'ডার্ক হর্স' হয়ে উঠতে পারেন বলেও দাবি করা হয়েছে।

উল্লেখ্য, ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত 'স্লামডগ মিলিয়েনিয়র' সিনেমার জন্য অস্কারের মঞ্চে সাফল্য পেয়েছিলেন এ আর রহমান ও রুসেল পুকুট্টি। এরপর ভারতের আর কোন তারকা অ্যাকাডেমিক অ্যাওয়ার্ডসের মঞ্চে সফলতা পাননি। এবার হয়তো দীর্ঘদিনের সেই আক্ষেপ ঘোচাতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

 



 

Show all comments
  • Nurunnesa Khatun ২১ সেপ্টেম্বর, ২০২০, ২:৩১ পিএম says : 0
    Please stop publishing these type of news
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিয়াঙ্কা চোপড়া

১৮ জানুয়ারি, ২০২০
৭ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ