Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কক্সবাজারের লাবণী পয়েন্টে ট্রলার ডুবি : উদ্ধার ১০ এখনোও নিখোঁজ ৫

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ১০:৩৩ এএম

কক্সবাজার শহরের বাঁকখালী নদীর মোহনা থেকে সাগরে মাছ শিকার করতে রোববার সন্ধ্যায় ১৫ জন জেলে নিয়ে একটি ট্রলার রওনা হয়। ট্রলারটি লাবণী পয়েন্টের অদূরবর্তী সাগরে পৌঁছালে হঠাৎ দুর্যোগপূর্ণ আবহাওয়ার কবলে পড়ে সেটি ডুবে যায়। এ ঘটনায় জীবিত উদ্ধার করা হয়েছে ১০ জনকে। এখনো ৫ জন নিখোঁজ রয়েছেন।

জানা গেছে রোববার (২০ সেপ্টেম্বর) রাতে কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্টের অদূরবর্তী সাগরে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে এ ট্রলার ডুবির ঘটনা ঘটেছে।

কক্সবাজারস্থ ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার জিল্লুর রহমান জানান, বঙ্গোপসাগরের কক্সবাজার উপকূলে মাছ ধরার ট্রলার ডুবির ঘটনায় ১০ জনকে উদ্ধার করা হলেও ৫ জন নিখোঁজ রয়েছেন।  

এরমধ্যে সাঁতার কেটে দুইজন জেলে উপকূলের কাছাকাছি চলে আসলে পরে তাদের লাইফগার্ড কর্মী ও ট্যুরিস্ট পুলিশ জীবিত উদ্ধার করে।

উদ্ধারকৃতদের মধ্যে প্রাথমিক চিকিৎসা শেষে ৫ জন বাড়িতে ফিরে গেছেন। আর রাত ৯টার দিকে উদ্ধারকৃত ৫ জনকে ট্যুরিস্ট পুলিশ কার্যালয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

জেড স্ক্রি ও স্পিড বোট নিয়ে লাইফ গার্ডকর্মী এবং ট্যুরিস্ট পুলিশ উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে। নিখোঁজদের না পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে পুলিশ সুপার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রলার ডুবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ