Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ভারতে গর্ভস্থ শিশুর পরিচয় জানতে স্ত্রীর পেট কাটলেন পাষণ্ড স্বামী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ১১:৩৯ এএম


কী নির্মর্ম! ধারালো ছুরি দিয়ে একটানে চিরে ফেলেন স্ত্রীয়ের পেট। যন্ত্রণায় চিৎকার করে ওঠেন অন্তঃসত্ত্বা। তাঁর চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে দেখেন রক্তে ভেসে যাচ্ছে গোটা ঘর আর পেট কাটা অবস্থায় যন্ত্রণায় ছটফট করছেন গর্ববতী স্ত্রী। নৃশংস এ ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বাদাউনে। পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। খবর টাইমস অব ইন্ডিয়া।
এমন নৃশংস ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরেলিতে। অভিযুক্তের নাম পান্নালাল। জানা গেছে, ওই দম্পতির আরো পাঁচটি মেয়ে রয়েছে। পর পর পাঁচটিই মেয়ে হওয়ায় স্ত্রীর প্রতি ভীষণ অসন্তুষ্ট ছিলেন স্বামী পান্নালাল। প্রায়শই তিনি স্ত্রীয়ের সঙ্গে দুর্ব্যবহার, অত্যাচার করতেন বলে জানিয়েছেন প্রতিবেশীরা। এমন অবস্থায় ষষ্ঠবার স্ত্রী গর্ভবতী হতেই গর্ভের সন্তানের পরিচয় জানতে উদগ্রীব হয়ে ওঠে পান্নালাল।
স্থানীয় পুলিশ জানিয়েছে, পান্নালালের স্ত্রী গুরুতরভাবে জখম হয়েছেন। এখন তিনি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
পুলিশের শীর্ষ কর্মকর্তা প্রবীণ সিং চৌহান জানিয়েছেন, পান্নালাল ধারাল অস্ত্র দিয়ে তার ৩৫ বছরের স্ত্রীর পেট কেটেছে। তাকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার কারণ খোঁজার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রী

২৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন