Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অনুরাগ ক্যাশপের পাশে তাপসী-স্বরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ১১:৪৯ এএম

সম্প্রতি বলিউড নির্মাতা অনুরাগ ক্যাশপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। এরপরই নায়িকাকে সমর্থন জানিয়ে মুখ খুলেছেন কঙ্গনাও। তবে নির্মাতার কথায়, তার বিরুদ্ধে আনা সব অভিযোগই ভিত্তিহীন। তাই এবার অনুরাগের পাশে দাঁড়ালেন তাপসী পান্নু ও স্বরা ভাস্কর।

রোববার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে অনুরাগ ক্যাশপের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন তাপসী পান্নু। সেখানে তিনি লিখেছেন, 'তোমার জন্য, আমার বন্ধু। আমার দেখা সবচেয়ে নারীবাদী তুমিই। শীঘ্রই তোমার সঙ্গে সেটে দেখা হচ্ছে বন্ধু, সেখানে তুমি তোমার শিল্পের উৎকর্ষতার নমুনা তুলে ধরবে। সঙ্গে এটাও দেখাবে যে, তোমার জগতে নারীরা কতটা গুরুত্বপূর্ণ ও শক্তিশালী।'

এদিকে অনুরাগ ক্যাশপের পরিচালনায় 'মনমর্জিয়া' সিনেমাতে অভিনয় করেন তাপসী পান্নু। তারপর অনুরাগের প্রযোজনায় 'সান্ড কি আখ'-এ দেখা গিয়েছে তাপসীকে। এছাড়াও পরিচালকের একটি সুপারন্যাচারাল থ্রিলারে অভিনয় করবেন তিনি। শোনা যাচ্ছে, পরিস্থিতি স্বাভাবিক হলেই সিনেমাটির শুটিং শুরু হবে।

এদিন অনুরাগের সমর্থনে মুখ খুলেছেন আরেক বলি অভিনেত্রী স্বরা ভাস্কর। অনুরাগের একটি টুইট শেয়ার করে তিনি লিখেছেন, 'এটা তো সবে শুরু। আরও আক্রমণ আসবে। অনেক ফোন আসছে, বলা হচ্ছে চুপ করে যেতে। আরও তীর আসবে। কোথায় থেকে আসবে সেটাও জানি, অপেক্ষায় আছি।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুরাগ
আরও পড়ুন