Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ধানক্ষেতে কাদায় ডুবানো যু্বকের লাশ

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ১২:৫৭ পিএম

এমন দৃশ্য আদিমযুগের বর্বরতাকে হার মানিয়ে দেয়। এক যুবককে হত্যা করে তার মাথা ধানক্ষেত্রে কাদার নিচে ডুবিয়ে রেখে পালিয়ে যায় সন্ত্রাসীরা।  

কিশোরগঞ্জের করিমগঞ্জে রাস্তার পাশের ধানক্ষেত থেকে গলায় গামছা পেঁচানো অবস্থায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে কিশোরগঞ্জ-চামড়া সড়কের পাশে কিরাটন বিলপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, বিলপাড়া এলাকার একটি পুকুরের পাশে ধানক্ষেতে কাদার মধ্যে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করে। প্রাথমিকভাবে ওই ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। গলায় গামছা পেঁচিয়ে তাকে হত্যার পর লাশ ফেলে রাখা হয়েছে বলে ধারণা পুলিশের।

করিমগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. নাহিদ হাসান সুমন বলেন, নিহতের মাথা কাদার নিচে ছিল। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যার পর লাশ এখানে ফেলে রাখা হয়েছে। তার নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ