Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আইনি জটিলতায় অমিতাভের ‘ঝুন্ড’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ৩:০৪ পিএম

করোনাকে জয় করে শুটিংয়ে ফিরেছেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। সম্প্রতি টিভি গেম শো 'কৌন বানেগা ক্রোড়পতি'র শুটিং শেষ করেছেন। এছাড়াও বিগ বির হাতে একাধিক সিনেমার কাজ রয়েছে। তার মধ্যে 'ঝুন্ড' সিনেমাটি অন্যতম।

স্পোর্টস ড্রামা ঘরানোর এই সিনেমাটি পরিচালনা করছেন মারাঠি পরিচালক নাগরাহ মঞ্জুলে। এটি মূলত ফুটবলার অখিলেশ পালের জীবন নির্ভর সিনেমা। এতে অমিতাভকে এনজিও সকার বস্তির প্রতিষ্ঠাতা ফুটবল কোচ বিজয় বার্সের ভূমিকায় দেখা যাবে। তবে নির্মাণের আগেই আইনি জটিলতায় পড়তে হলো সিনেমাটিকে।

অমিতাভ বচ্চন অভিনীত 'ঝুন্ড' সিনেমাটি দেশের বাইরে ও স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি না দিতে নির্দেশ দিয়েছে তেলেঙ্গনার উচ্চ আদালত। অভিযোগ আবেদনকারীর দাবি, এই সিনেমাটি কপিরাইট লঙ্ঘন করছে। পাশাপাশি ফুটবলার অখিলেশর গল্পটির উপর শুধুমাত্র তারই অধিকার রয়েছে। এমনকি অখিলেশ তার সঙ্গে প্রতারণা করেছেন বলেও ওই অভিযোগে উল্লেখ করা হয়েছে।

'ঝুন্ড'-এ অমিতাভ বচ্চনকে ছাড়াও দেখা যাবে আকাশ তোশড়া, রিংকু রাজগুরু সহ অনেককেই। সিনেমাটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভূষণ কুমার, কৃষ্ণ কুমার, রাজ হীরমঠ ও সাবিতা রাজ হীরমঠ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ বচ্চন

১৯ সেপ্টেম্বর, ২০২০
২৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ