Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শ্রদ্ধা-সারাকে জেরা করবে এনসিবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ৩:৩৬ পিএম

সুশান্তের মৃত্যুর প্রায় সাড়ে তিন মাস পেরিয়ে গেলেও তার মৃত্যু রহস্য নিয়ে ধোঁয়াশা কাটেনি। তবে রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পরপরই সুশান্তের মৃত্যু মামলার মোড় ঘুরে যায়। প্রতিনিয়তই নতুন নতুন তথ্য প্রকাশ্যে আসছে। আর তাতেই সরগরম নেট দুনিয়া।

এবার জানা গেল, বলিউডের দুই অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ও সারা আলী খানকে জেরা করবে নারোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সুশান্তের সঙ্গে মাদক পার্টি করার অভিযোগে আগামী সপ্তাতেই নাকি তাদের দু'জনকে ডেকে পাঠানো হবে।

রিয়ার দাবি, 'কেদারনাথ' সিনেমার শুটিংয়ের সময় থেকেই সুশান্ত মাদক নিতে শুরু করেছিলেন। এই সিনেমায় অভিনেতার সঙ্গে জুটি বাঁধেন সারা আলী। তারপর থেকেই তাদের দু'জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। শুধু তাই নয়, অভিনেতার লোনাভোলার বাগান বাড়িতে গিয়েও তারা মাদক নিতেন বলে এনসিবিকে জানিয়েছেন রিয়া।

এর আগে এনসিবির জিজ্ঞাসাবাদে বলিউডের হেভিওয়েট তারকাদের নাম মুখে নিয়েছেন রিয়া চক্রবর্তী। তার দেওয়া তথ্যের ভিত্তিতেই ২৫ জন তারকার একটি তালিকা তৈরী করেছে সংস্থাটির কর্মকর্তারা। এরপর থেকেই রাকুল প্রীত সিং, সারা আলী, মুকেশ ছাবরাদের নাম শোনা যাচ্ছে।

তবে শুধু সারা-শ্রদ্ধাকেই নয়, করন জোহরের বহুল চর্চিত মাদক পার্টির বিরুদ্ধেও তদন্তে নেমেছে এনসিবি। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি ফরেনসিক টেস্টের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট হাতে পেলেই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলেও জানা গিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনসিবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ