Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আমিও বহু নায়কের যৌন লালসার শিকার হয়েছি: কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ৪:২০ পিএম

বলিউডের বিরুদ্ধে অভিযোগের যেন শেষ নেই কঙ্গনা রানাউতের। সোশ্যাল মিডিয়ায় একের পর এক বিস্ফোরক মন্তব্য করে বিতর্ক উস্কে দিচ্ছেন। তার তাতে সুর চড়িয়ে ইন্ডাস্ট্রিকে তোপ দাগছেন নেটিজেনরা। এবার কাস্টিং কাউচ নিয়ে ফের সরব হলেন এই বিতর্কিত কুইন।

সম্প্রতি বলিউড পরিচালক অনুরাগ ক্যাশপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। এরপর থেকেই ইন্ডাস্ট্রিতে জোর শোরগোল বেঁধে গিয়েছে। আর সেই বিতর্কে এবার ঘি ঢাললেন কঙ্গনা রানাউত।

পায়েলকে সমর্থন জানিয়ে নিজের মাইক্রোব্লগিং সাইট টুইটারে কঙ্গনা লিখেছেন, 'পায়েল আজ যা বলছে তা পুরোটাই বাস্তব। কেননা আমিও বহু নায়কের যৌন লালসার শিকার হয়েছি।প্রতিষ্ঠিত হওয়ার আগে ইন্ডাস্ট্রির অনেক নায়ক আমার সঙ্গে অশ্লীলতা করার চেষ্টা করেছেন। হঠাৎ করেই ভ্যান বা রুমের দরজা আটকিয়ে তারা নিজেদের যৌনাঙ্গ দেখাতেন। এমনকি কোনও পার্টির ডান্স ফ্লোরে বন্ধুত্বপূর্ণ নাচের সময় জিহ্বা দিয়ে মুখে স্পর্শ করতেন।'

এখানেই থেমে থাকেননি কঙ্গনা। তিনি আরও লেখেন, পুরো ইন্ডাস্ট্রিই যৌনতায় পরিপূর্ণ। পরিচালক কিংবা অভিনেতারা শুধু নামেই বিয়ে করেন। পরে প্রতিনিয়তই নতুন ও অল্প বয়সী মেয়েদের খুশি করতে ব্যস্ত হয়ে পড়েন। এমনটি উঠতি অল্প বয়সী ছেলেদের ক্ষেত্রেও বাদ যায় না বলেও অভিযোগ করেন এই চিত্রতারকা।



 

Show all comments
  • Aziz ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৯:৩৪ পিএম says : 0
    Am 32 name is aziz I like to kongona she is beuteful of my
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কঙ্গনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ