Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সৈয়দপুরের বিতর্ক প্রতিযোগিতা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

মুক্তচিন্তায় বিকশিত হোক যুক্তিবাদী সমাজ সেøাগানকে সামনে রেখে নীলফামারীর সৈয়দপুরে এক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল অনলাইনভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন শিক্ষানগরী সৈয়দপুরের উদ্যোগে ইন্টারন্যাশনাল স্কুলে সৈয়দপুরে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শহরের পুরাতন বাবুপাড়াস্থ ইন্টারন্যাশনাল স্কুলের পৃষ্ঠপোষকতায় স্কুল মিলনায়তনে ওই বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর এসিল্যান্ড রমিজ আলম। এ সময় উপস্থিত ছিলেন, সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমিন, সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার শাহজাহান মন্ডল, সৈয়দপুর মহিলা কলেজের প্রভাষক শিউলি বেগম, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন। জানা যায়, স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার উপযুক্ত সময় বিষয় নিয়ে আয়োজিত বিতর্ক প্রতিযোগিতায় বিপক্ষ দল মহীয়সী নারী বেগম রোকেয়া দল চ্যাম্পিয়ন এবং পক্ষ দল ড. মুহম্মদ শহীদুল্লাহ্ দল রানার্সআপ নির্বাচিত হয়েছে।
এছাড়া শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয় চ্যাম্পিয়ন দলের বিতর্কিত সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্রী রাফিকা তাসফিয়া রিফা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ