Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাস্তা পাকাকরণের দাবি শ্রীপুরে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

মাগুরার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়নের চৌগাছি মধ্যপাড়া জামে মসজিদ থেকে গোয়ালদাহ গ্রামের বিজন বিশ্বাসের বাড়ি পর্যন্ত রাস্তা পাঁকা করণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এলাকাবসীর উদ্যোগে গোয়ালদা সার্বজনীন পূজা মন্দিরের সামনে গত শনিবার এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্দনে বক্তব্য রাখেন, দ্বারিয়াপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. শিহাবুল ইসলাম শিহাব, গোয়ালদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাষ রঞ্জন দেব জোতি, চৌগাছি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জিতেন্দ্র জোয়ার্দার প্রমুখ।
বক্তারা বলেন, তারা তৎকালীন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরীফি ও ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন কাননকে লিখিতভাবে বিষয়টি জানানো হলে তারা সরোজমিন পরিদর্শন করে আশ্বস্ত করলেও এ পর্যন্ত কোনো পদক্ষেপ গ্রহণ করেননি। তাই বাধ্য হয়ে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করার জন্য মানববন্ধনের আয়োজন করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ