Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ধর্ষণ মামলায় নুর গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ৯:০১ পিএম

ধর্ষণ মামলায় ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুল হক নুরকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে প্রতিবাদ কর্মসূচি পালনকালে তাকে গ্রেফতার করা হয়। এর আগে সন্ধ্যায় ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে মামলা প্রতিবাদে বিক্ষোভ করে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ও যুব অধিকার পরিষদ। সংগঠনের নেতাকর্মীরা রাজু ভাস্কর্যের পাদদেশে প্রতিবাদ কর্মসূচি পালন করে। এসময় তারা দাবি করে, ষড়যন্ত্রমুলকভাবে ভিপি নুরের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের আহ্বান জানান তারা।
প্রতিবাদে ভিপি নুর বলেন, ছাত্রলীগের প্ররোচনায় এক ছাত্রী মিথ্যা ধর্ষণের মামলা করেছে। এই মিথ্যা মামলা দিয়ে তাদেরকে থামানো যাবে না বলে হুশিয়ার করেন তিনি। বলেন, যত মামলা হামলা হোক না কেন অধিকার আদায়ে রাজপথ ছাড়বো না।



 

Show all comments
  • habib ২২ সেপ্টেম্বর, ২০২০, ৯:১০ এএম says : 0
    Awamlegue parena emon kono kaz nai....
    Total Reply(0) Reply
  • Md Rejaul Karim ২২ সেপ্টেম্বর, ২০২০, ১১:২৮ এএম says : 0
    সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিপি নুরুল হক নুরুর ধর্ষণ মামলার বিষয়ে অনেকেই হতবাক আমি কিন্তুু হতবাক নয় কারন সাঈদী সাহেবের মত একজন আলেমকে ধর্ষণ মামলায় শাস্তি দিতে দ্বিধাবোধ করে না সেখানে ভিপি নুরের উপর ধর্ষণ দিতে অসম্ভব কোথায়??? কে চুরি করলো কে ধর্ষণ করলো কে নির্যাতন করলো সব কিছুই আল্লাহর নখদর্পণে পৃথিবীর কোন কিছুই আল্লাহর নিয়ন্ত্রণের বাইরে নয়।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ