Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মুহাররাম ১৪৪০ হিজরী‌

নিখোঁজের ৩ দিন পর শিশুর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ইদিলপুর তরফপাহাড়ী গ্রাম থেকে গতকাল বুধবার দুপুরে জোবায়ের মিয়া (৬) নামে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। জোবায়ের ওই গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে। এলাকাবাসী জানায়, গত ৭ আগস্ট দুপুরে নিখোঁজ হয় জোবায়ের। এ ব্যাপারে শিশুর বাবা আনোয়ারুল ইসলাম সাদুল্যাপুর থানায় একটি ডায়েরী করে। গতকাল বুধবার দুপুরে বাড়ির পাশে পুকুর পাড়ে একটি গর্তের মধ্যে জোবায়েরের লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। দুর্বৃত্তরা শিশুটিকে শ্বাসরোধে হত্যার পর লাশ গর্তের ভেতর ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে।
জেলা জাসদের বর্ধিত সভা
অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, বৈষম্যহীন, সমৃদ্ধ ও সুশাসনের বাংলাদেশ গড়ার লক্ষ্যে এই সেøাগানকে সামনে রেখে গতকাল বুধবার স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে গাইবান্ধা জেলা জাসদের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। গাইবান্ধা জেলা জাসদের সভাপতি গাজী শাহ্ শরিফুল ইসলাম বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসদের উপদেষ্টা পরিষদের সদস্য ডা: একরামুল ইসলাম, জেলা সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম মারুফ মোনা প্রমুখ। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আক্তার এমপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ