Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এ্যামট্যাব নামে অবৈধ কমিটি গঠনের প্রতিবাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (এ্যামট্যাব) এর নাম ব্যবহার করে ভুয়া কমিটি গঠনের অভিযোগ করা হয়েছে। এ্যামট্যাবের সভাপতি একেএম মুসা লিটন ও মহাসচিব বিপ্লবুজ্জামান বিপ্লব গতকাল সোমবার এক বিবৃতিতে বলেন, খাজা মাইন উদ্দীন মঞ্জু এবং এ্যামট্যাব থেকে সদ্য বহিস্কৃত মো. হাফিজুর রহমান সহ ইতোপূর্বে বহিস্কৃত ও কয়েকজন তথাকথিত মেডিকেল টেকনোলজিস্ট মিলে অসৎ উদ্দেশ্যে একটি মনগড়া-ভূয়া তথাকথিত কমিটি গঠন করেছে। যা সম্পূর্ণ অবৈধ। রাজপথে আন্দোলন-সংগ্রামে সক্রিয় পেশাজীবি সংগঠনকে প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত করার জন্যই এটি করা হয়েছে। একটি নির্বাচিত সেন্ট্রাল কমিটি থাকার পরেও একই নামে (এ্যামট্যাব নামে) কমিটি বিধিবহির্ভূত এবং সংগঠন বিরোধী। 

এ্যামট্যাব কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে খাজা মাঈন উদ্দিন মঞ্জু এবং মো. হাফিজুর রহমানের অসৎ উদ্দেশ্যে তথাকথিত অবৈধ কমিটি গঠনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। বলা হয়েছে, কতিপয় পথভ্রষ্ট এবং বহিস্কৃত ব্যক্তি যোগসাজোস করে একটি নির্বাচিত কমিটিকে বিতর্কিত করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছেন। কিন্তু তাদের উদ্দেশ্য কখনোই সফল হবে না।
নেতৃবৃন্দ বলেন, স্বঘােষিত অবৈধ কমিটিতে অনেকেরই সম্মতি ছাড়া নাম দেওয়া হয়েছে। তাদের বেশ কয়েজন ইতোমধ্যেই অবৈধ কমিটির বিরুদ্ধে প্রতিবাদ লিপি দিয়েছেন এবং আরো কয়েজন প্রতিবাদ জানাবেন। এই অবৈধ তথাকথিত কমিটির অধিকাংশ সদস্যেরই এ্যামট্যাবের সাধারণ সদস্য পদ নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এ্যামট্যাব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ