Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে মা বাবার সামনে সন্তান খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ১২:৩০ এএম

চুরির অভিযোগে মা-বাবার সামনেই পিটিয়ে হত্যা করা হলো দোকান কর্মচারীকে। গতকাল সোমবার নগরীর রেয়াজুদ্দিন বাজারে এ খুনের ঘটনা ঘটে। কর্মচারী মো. রমজান আলী রাসেলকে (২২) হত্যার অভিযোগে পুলিশ ঘটনাস্থল থেকে দোকান মালিকের ছোট ভাই মো. আরমান (২৮) ও আরেক কর্মচারী মো. ইউনূসকে (৩৫) আটক করে থানায় নিয়ে গেছে। মালিক মো. আরাফাত পালিয়ে গেছেন। নিহত রাসেল নগরীর আইস ফ্যাক্টরি রোডের বাসিন্দা আফাজ উদ্দিনের ছেলে। তাদের বাড়ি নেত্রকোণা জেলায়। আফাজ উদ্দিনও রেয়াজুদ্দিন বাজারে দিনমজুর হিসেবে কাজ করেন।
পুলিশ জানায়, রেয়াজুদ্দিন বাজারের পানবাজারের ভেতরে আরাফাত স্টোরে নামে একটি দোকানে চাকরি করতো রাসেল। দোকানে আচার-গুঁড়োদুধসহ আরও বিভিন্ন পণ্য পাইকারি বিক্রি হয়। খালাসি শ্রমিক হিসেবে কাজ করতেন রাসেল। মূলত অর্ডার দেয়া পণ্য ক্রেতার কাছে পৌঁছে দেয়া এবং দোকানে আসা পণ্য গুদামজাত করাই ছিল তার কাজ। মার্কেটের নিচতলায় দোকান এবং তিনতলায় গুদাম।
গতকাল দোকানে পণ্যের মজুদের হিসাব করা হচ্ছিল। সেখানে গুঁড়োদুধের কার্টন কম পাওয়া যায়। দোকান মালিকের ধারণা, রাসেল চুরি করে গুঁড়োদুধ বিক্রি করে দিয়েছে। দুপুরে গুদামে সালিশ বসে। রাসেলের বাবা-মাকেও ডেকে আনা হয়। সালিশের এক পর্যায়ে রাসেলকে লাঠি দিয়ে বেদম মারধর করেন মালিক আরাফাত। এক পর্যায়ে সে অজ্ঞান হয়ে পড়ে। থানায় খবর দেওয়ার পর পুলিশ ঘটনাস্থলে আসে। ততক্ষণে রাসেল মারা যায়। তার কোমড় থেকে পা পর্যন্ত মারধরের চিহ্ন পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২০ অক্টোবর, ২০২০
১৯ অক্টোবর, ২০২০
১৯ অক্টোবর, ২০২০
১৭ অক্টোবর, ২০২০
১৬ অক্টোবর, ২০২০
১৬ অক্টোবর, ২০২০
১৫ অক্টোবর, ২০২০
১৩ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন