Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে গণধর্ষণ

গ্রেফতার ৬

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ১২:৩০ এএম

প্রেমের ফাঁদে ফেলে সাভারের হেমায়েতপুরে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিত তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে।
গতকাল তাদের হেমায়েতপুরের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করে পুলিশ। এর আগে গত রোববার রাতে হেমায়েতপুরের নতুন পাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনে এ গণধর্ষণের ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হচ্ছেÑ সাকিবুর রহমান রিফাত (২০), বাবু (২৫), সোহেল রানা (৩০), ইউসুফ আলী (১৯), মাইনুল ইসলাম ও মোকারম হোসেন। তারা পেশায় সবাই নির্মাণ শ্রমিক।
পুলিশ জনায়, গত রোববার রাতে কৌশলে তরুণীকে হেমায়েতপুরের নতুন পাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনে নিয়ে যায় কথিত প্রেমিক রিফাত। পরে সেসহ তার সাথে থাকা সহযোীরা পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।
এ বিষয়ে সাভার মডেল থানার এসআই সুলতান মাহমুদ বলেন, সাভারের কলমা এলাকার বাসিন্দা ওই তরুণীর সাথে মুঠফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রিফাতের। পরে কৌশলে তরুণীকে হেমায়েতপুরের নতুন পাড়া এলাকায় ডেকে নিয়ে রিফাতসহ সহযোগীরা পালাক্রমে ধর্ষণ করে। গতকাল এ বিষয়ে তরুণী নিজেই বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ ছয়জনকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ