Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

দিল্লির পাঁচতারকা হোটেলে নারী ট্যুর গাইডকে গণধর্ষণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ১২:৫৮ এএম

ভারতের রাজধানী দিল্লির এক হোটেলে ডেকে নিয়ে একজন নারী ট্যুর গাইডকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। গত শুক্রবার মধ্য দিল্লির একটি পাঁচতারকা হোটেলে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। ধর্ষণকান্ডে জড়িত ছয়জনের সঙ্গে একজন নারীও ছিল বলে জানিয়েছে ভিকটিম। এ ঘটনায় জড়িত প্রধান অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

ভারতীয় সংবামাধ্যম এনডিটিভি জানায়, অল্প সুদে ঋণ পাইয়ে দেয়ার নাম করে ডেকে নিয়ে ওই হোটেলে তাকে গণধর্ষণ করা হয়। ধর্ষণের শিকার ওই তরুণী ট্যুরিস্ট গাইডের পাশাপাশি টিকিট বুকিং এক্সিকিউটিভ হিসেবেও কাজ করেন। পুলিশকে ওই নারী জানিয়েছেন, টাকার খুব প্রয়োজন ছিল তার। সেই সূত্রেই অভিযুক্তদের সঙ্গে তার পরিচয় হয়। কম সুদে ঋণ পাইয়ে দেবেন বলে ফোনে তাকে আশ্বস্ত করেন তারা। সেই মতো হোটেলে ডেকে পাঠান। সেখানে যেতেই সবাই মিলে তাকে ধর্ষণ করেন।

পুলিশ জানিয়েছে, হোটেলের যে ঘরে গণধর্ষণের ঘটনা ঘটেছে, সেটি দুই ব্যবসায়ীর নামে বুক করা ছিল। ভিকটিমের অভিযোগের ভিত্তিতে এক নারীসহ ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ইতিমধ্যে মনোজ শর্মা নামের মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ। সূত্র : এনডিটিভি।



 

Show all comments
  • Mustafizur Rahman Ansari ২২ সেপ্টেম্বর, ২০২০, ৭:১২ পিএম says : 0
    This is Indian Mythology
    Total Reply(0) Reply
  • Monjur Rashed ২২ সেপ্টেম্বর, ২০২০, ১২:৪০ পিএম says : 0
    Incredible India ---- with highest number of rape incidents in the world
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন