Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

জয়ে শুরু বেঙ্গালুরুর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৩:৫৫ পিএম

জয় দিয়েই আইপিএলের এবারের মিশন শুরু করল বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সোমবার সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানে হারিয়েছে দলটি।
১৬৪ রানের লক্ষ্যে খেলতে নেমে হায়দরাবাদ জয়ের দিকেই ছুটছিল জনি বেয়ারস্টোর ব্যাটে। তবে ১৬ তম ওভারে চাহালের জোড়া শিকারে ম্যাচে ফিরে বেঙ্গালুরু।
তুলে নেয় দারুণ জয়।
১৫ ওভার শেষে ২ উইকেটে ১২১ ছিল হায়দরাবাদ। সেখান থেকে ১৯.৪ ওভারে ১৫৩ রানে শেষ হয় দলটির ইনিংস। এর আগে টস হেরে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৬৩ রান করেছিল বেঙ্গালুরু।
রান তাড়ার শুরুতেই অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে (৬) হারিয়েছিল হায়দরাবাদ। দ্বিতীয় ওভারে ১৮ রানে পড়েছিল প্রথম উইকেট। সেখান থেকে দ্বিতীয় উইকেটে মনিশ পান্ডের সঙ্গে জনি বেয়ারস্টো যোগ করেন ৭১ রান।
১২তম ওভারের শেষ বলে পান্ডের (৩৩ বলে ৩৪) বিদায়ে ভাঙে জুটি। গুরুত্বপূর্ণ ব্রেকথ্রুটি আনেন চাহাল।
ইনিংসের ১৬তম ও চহালের চতুর্থ ওভারে বোল্ড হন বেয়ারস্টো। দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ বলে ৬১ রানের ইনিংস খেলেন তিনি। পরের বলে বিজয় শংকরকে ফিরিয়ে দেন চাহাল (০)। হায়দরাবাদও পথ হারিয়ে ফেলে। ৩২ রান যোগ করতেই ৮ উইকেট হারিয়ে হার মানে দলটি।
এর আগে দেবদূত পাদিকালের ৫৬ ও এবি ডি ভিলিয়ার্সের ৫১ রানে লড়ার ভিত গড়ে বেঙ্গালুরু। পাদিকাল ও অ্যারন ফিঞ্চের উদ্বোধনী জুটিতে ৯০ রান যোগ করেছিল দলটি। পরে ডি ভিলিয়ার্সে প্রত্যাশিত পুঁজি পায় দলটি। ম্যাচসেরা হয়েছেন চাহাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ