Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

‘বেল বটম’র শুটিং শেষ করতে যা করছেন অক্ষয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৪:১৮ পিএম

বলিউড নির্মাতা রণজিৎ এম তিওয়ারির পরিচালনায় নির্মিত হচ্ছে 'বেল বটম' সিনেমা। স্পাই থ্রিলার সিনেমাটিতে জুটি বেঁধেছেন অক্ষয় কুমার ও বানী কাপুর। আছেন হুমা কুরেশি এবং লারা দত্তও। বর্তমানে সিনেমার গোটা টিম স্কটল্যান্ডে রয়েছে। আর সেখানেই পুরোদমে চলছে সিনেমার শুটিং।
তবে চমকপ্রদ তথ্য হলো, 'বেল বটম'র কাজ দ্রুতই শেষ করতে ডাবল শিফটে কাজ করছেন অক্ষয় কুমার। জানা যায়, আঠারো বছর পর ফের ৮ ঘন্টার বেশি শুটিং করছেন অভিনেতা। প্রযোজক ও কলাকুশলীদের কথা ভেবেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলিউড খিলাড়ি।
মূলত শুটিংয়ের জন্য স্কটল্যান্ডে পৌঁছানোর পর নিয়ম অনুযায়ী ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হয়েছে 'বেল বটম' টিমকে। স্বভাবতই অনেকটা সময় নষ্ট হয়ে গিয়েছে। তাই প্রযোজনা সংস্থার সঙ্গে কথা বলে তাদের ব্যয় কমাতেই দুই বেলা কাজ করছেন আক্কি।
বিষয়টি সম্পর্কে প্রযোজক ভাগনানি বলেন, 'সত্যি বলতে অক্ষয় আট ঘণ্টার বেশি শ্যুটিং করেন না। প্রায় ১৮ বছর ধরে তিনি এই নিয়মেই চলছেন। তবে বর্তমান সঙ্কটের কারণে বিকল্প পথে হেঁটেছেন খিলাড়ি। গোটা ইউনিটকে দুভাগে ভাগ করে ডাবল শিফটে কাজ করছেন তিনি।'
জ্যাকি আরও বলেন, 'শুটিং সেটে অক্ষয়ের এতটা এনার্জি অন্যদেরও ব্যাপক উৎসাহিত করছে। ফলে প্রত্যেকেই বেশি সময় ধরে কাজ করছেন। আশা করছি, বাজেটের মধ্যেই সিনেমাটি শেষ করতে পারব। এমনকি কাজও হচ্ছে দ্রুত গতিতে।'
অক্ষয়ের জন্মদিন 'বেল বটম'র নতুন একটি লুক প্রকাশ্যে এনেছেন নির্মাতারা। যেখানে একজন বায়ু সেনার ভূমিকায় দেখা গিয়েছে তাকে। জানা গেছে, সবকিছু ঠিক থাকলে ২০২১ সালে প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ