Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

আক্রমণের শিকার অমিতাভ, জবাব দিলেন অভিষেক বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৪:২৭ পিএম

গেল কয়েকদিন ধরেই নানা কারণে নেটিজেনদের রোষের মুখে পড়তে হচ্ছে বলিউডের প্রভাবশালী বচ্চন পরিবারকে। কখনো সুশান্তের মৃত্যুতে তাদের নীরব ভূমিকা, আবার কখনো বা ইস্যু ভিত্তিক প্রতিবাদ নিয়েও তাদের বিরুদ্ধে সরব হয়েছেন অনেকেই। এবার এক নেটিজেনের টুইটকে ঘিরে নেটদুনিয়ায় শোরগোল বেঁধে গিয়েছে। আর তাতেই নেটিজেনদের একাংশের আক্রমণের শিকার হলেন টিনসেল টাউনের মেগাস্টার অমিতাভ বচ্চন।
সম্প্রতি জনৈক এক নেটিজেনের টুইটারে পোস্ট করা ছবিতে দেখা যায়, একটি পার্টিতে আন্ডারওয়ার্ল্ডের মাফিয়া দাউদ ইব্রাহীমের সঙ্গে খোজ মেজাজে আড্ডায় মেতেছেন অমিতাভ বচ্চন। বিগ বির এমন ছবিটি মুহুর্তেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। তারপর একের পর এক কদর্য ভাষায় আক্রমণ আসতে থাকে অভিতাভের ওপর।
পরিস্থিতি যখন ক্রমশই খারাপ হওয়ার দিকে, ঠিক তখনই আসরে নামতে বাধ্য হন শাহেনশা পুত্র অভিষেক বচ্চন। জনৈক ওই নেটিজেনকে কটাক্ষ করে জুনিয়র বচ্চন লেখেন, 'বাবার সঙ্গে যে ভদ্র লোকটিকে দেখা যাচ্ছে, তিনি আর কেউ নন মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী অশোক শঙ্কর রাও চৌহান। আশা করছি, আপনি নিজের ভুলটি শুধরে নিবেন।' এর পরপরই বিতর্কিত টুইটটি ডিলিট করে দেয় ওই নেটিজেন।
এদিকে বলিউডে চলমান বিতর্ক নিয়ে রাজ্যসভায় মুখ খুলেছেন সমাজতন্ত্র পার্টির সাংসদ ও অমিতাভ পত্নী জয়া বচ্চন। সেখানে ইন্ডাস্ট্রির চলমান সঙ্কট ও মাদক ইস্যুতে কথা বলেন তিনি। এরপরই কঙ্গনা ও সুশান্ত ভক্তরা সোশ্যাল মিডিয়ায় জয়াকে আক্রমণ করতে শুরু করেন। তারই ফলশ্রুতিতে অমিতাভ-জয়া দম্পতির বাংলোর সামনে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলা জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ