Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

স্বামীর কোপে জীবন শেষ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৭ পিএম

পারিবারিক কলহের কারণে প্রায় তাদের মধ্যে কথাকাটাটি হতো। মাঝে মাঝে তা হাতাহাতির পর্যায়েও গড়াতো। কিন্তু এবার ঘটলো খুনের মতো নির্মম ঘটনা।
জানা যায়, সুনামগঞ্জের জগন্নাথপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত হয়েছেন। গতকাল সোমবার রাতে এ ঘটনাটি ঘটেছে। ঘটনার পর ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, জেলার বিশ্বন্বরপুর উপজেলার কাটাখালি গ্রামের রিকশাচালক রাজু মিয়া জগন্নাথপুর পৌর শহরের ইকড়ছই এলাকায় একটি কলোনিতে স্ত্রী-সন্তান নিয়ে বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে পরিবারিক কলহ সৃষ্টি হয়। একপর্যায়ে দা দিয়ে স্ত্রীর মাথায় কোপ দেন স্বামী। এতে স্ত্রী আফিয়া বেগম (৩৮) জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে প্রতিবেশীরা দ্রুত তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফারুক আহমদ জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই আফিয়া বেগম মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ