Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

একই সিনেমায় নায়ক ও ভিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪০ পিএম

দীর্ঘ বিরতি ভেঙে এবার ক্যামেরার সামনে ফিরতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। দক্ষিনী নির্মাতা অ্যাটলির পরিচালনায় অ্যাকশন ঘরানোর সিনেমাতে দেখা যাবে কিং খানকে। আর এটি প্রযোজনা করবেন করণ জোহর।
তবে চমকপ্রদ তথ্য হলো, অ্যাটলির সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান। একটি গোয়েন্দা সংস্থার কর্মকর্তা, অপরটি ভারতের শীর্ষ সন্ত্রাসীর চরিত্র। এক কথায় একই সিনেমায় নায়ক ও ভিলেন হয়ে হাজির হবেন রোমান্স কিং। বলাবাহুল্য এমন খবরে দারুণ খুশি শাহরুখ ভক্তরা।
সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, 'দীর্ঘদিন ধরেই অ্যাটলি ও শাহরুখ বিষয়টি নিয়ে আলোচনা করে আসছিলেন। অবশেষে একটি ধুন্দুমার অ্যাকশন ঘরানোর সিনেমা নির্মাণের পরিকল্পনা করেছেন তারা। সিনেমার গল্পের দুটি চরিত্রই সম্পূর্ণ আলাদা। আর দু'টি চরিত্রেই শাহরুখকে দেখা যাবে।'
নাম ঠিক না হওয়া এই সিনেমার চিত্রনাট্যের কাজ এখনো শেষ হয়নি। শোনা যাচ্ছে, প্রযোজকের তরফে খুব শিগগিরই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মাঝামাঝি সময়ে সিনেমাটি শুটিং ফ্লোরে গড়াবে।
তবে এবারই প্রথম নয়, এর আগেও 'পাহেলি', 'ডুপ্লিকেট', 'ফ্যান'-এ দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। তবে আগের দুটি সিনেমা হিট হলেও প্রত্যাশানুযায়ী 'ফ্যান' ব্যবসা করতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ