Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

খালেদা জিয়ার মুক্তি নিয়ে সরকার নাটক করছে : খন্দকার লুৎফর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৪:৫৪ পিএম

২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও জাগপা সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিযার মুক্তি নিয়ে সরকার একের পর একট নাটক করছে। তাঁর সুচিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে মুক্তি প্রয়োজন। অথচ সরকার তা করছে না। সরকারের উচিত খালেদা জিয়ার বিদেশে যাওয়ার নিষেধাজ্ঞা শিথিল করা।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) কুমিল্লার বাখরাবাদ আশিক চেয়ারম্যান মার্কেটের দলীয় কার্যালয়ে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মানুষের গণতান্ত্রিক অধিকার ও ভোটাধিকার হরণকারী সরকার রাষ্ট্র পরিচালনায় পরিপূর্ণ ব্যর্থ। তারা শুধুমাত্র সন্ত্রাসী কায়দায় নিজেদের অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখছে।

তিনি বলেন, খালেদা জিয়ার জনপ্রিয়তায় তারা এতটাই ভীত যে, তাকে চিকিৎসার সুযোগ থেকেও বঞ্চিত করছে। এভাবে এ সরকারের শেষ রক্ষা হবে না। জাতীয় নেতা শফিউল আলম প্রধানের প্রদর্শিত পথেই লড়ায়ের মাধ্যমে জনগনের ভোটাধিকার প্রতিষ্ঠা করা হবে।

কুমিল্লা জেলা সভাপতি মো. মফজুলুর রহমান মুন্সীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম রানার সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি এফ আমিন লিটন শিকদার, যুগ্ম সম্পাদক মো. মোমিনুল হক, সাংগঠনিক সম্পাদক সানি মো. সাইফুল্লাহ, প্রচার সম্পাদক ক্জাী আবদুল আজিজ প্রমুখ।



 

Show all comments
  • Md Rejaul Karim ২২ সেপ্টেম্বর, ২০২০, ৯:৪৯ পিএম says : 0
    মানবিক দৃষ্টিকোণ থেকে শুরু করে যেকোন দিকে বিচার বিশ্লেষণ করলে এই বয়সে বিনা চিকিৎসায় তিলে তিলে মৃত্যুর দ্বারপ্রান্তে পাঠিয়ে দেয়া একেবারেই উচিত নয়।।। আমরা সবাই অপরাধী ভুলের উর্ধ্বে কেউ নয় কেউ ধোয়া তুলশী পাতা ও নয়।। রাষ্ট্র পরিচালনা করলে ভুল বা অনিয়ম থাকতেই পারে কাজেই সার্বিক দৃষ্টিকোণ থেকে রাজনৈতিক প্রতিহিংসার বসবতী না হয়ে সঠিক চিকিৎসার মাধ্যমে সুস্হতা কামনা করা সকলেরই উচিত কারন এই দিনটি সকলের জন্যই প্রযোজ্য।।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ