Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ছয় মাস পর ফিরলেন মিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৫:০১ পিএম

করোনা আতঙ্ক কাটিয়ে দীর্ঘ ছয় মাস পর শুটিংয়ে ফিরলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তবে কোনো সিনেমার শুটিংয়ে নয়, ভালোবাসা দিবসের জন্য নির্মিত একটি নাটকে অভিনয় করলেন তিনি। এমনটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন মিম নিজেই।

জানা গিয়েছে, সোমবার 'হ্যালো বেবী' শিরোনামের একটি নাটকের শুটিংয়ে অংশ নিয়েছিলেন বিদ্যা সিনহা মিম। ভালোবাসার গল্পে তার সঙ্গে দেখা যাবে তাহসান খানকে। এটি পরিচালনা করেছেন ছোট পর্দার নির্মাতা কাজল আরেফিন অমি।

শুটিংয়ে ফেরার প্রসঙ্গে মিম গণমাধ্যমে জানিয়েছেন, 'করোনার জন্য দীর্ঘদিন নাটক ও সিনেমার শুটিং বন্ধ ছিল। স্বাস্থ্যবিধি মেনে আবারও শুটিং শুরু হয়েছে। প্রায় ছয় মাস পরে শুটিংয়ে ফিরলাম, ভিন্নরকম একটা অভিজ্ঞতা। তবে আমার বিশ্বাস কাজটি সবাই পছন্দ করবে।'

মিম আরও বলেন, 'খুব শিগগিরই নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হবো। কিন্তু সে বিষয়ে এখনই বিস্তারিত কিছু বলতে চাইছি না। সবকিছু ঠিক থাকলে আগামী অক্টোবরে শুটিং ফ্লোরে ফিরবো। পাশাপাশি একটি ওয়েব ফিল্মেও কাজের কথা রয়েছে, দেখা যাক কি হয়?'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ