Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

আবারও জামিন আবেদন খারিজ রিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৫:০৫ পিএম

আবারও জামিন আবেদন খারিজ হলো রিয়া চক্রবর্তীর। অর্থাৎ আরও ১৪ দিন বাইকুল্লা জেলেই থাকতে হচ্ছে অভিনেত্রীকে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) এনডিপিএস আদালতের তরফে এই নির্দেশ দেওয়া হয়।

সুশান্তের মৃত্যুর ৮৭ দিন পর মাদক মামলায় রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে এনসিবি। সেসময় তার বাড়িতে অভিযান চালিয়ে ল্যাপটপ, মোবাইল ও বিভিন্ন ইলেকট্রনিকস ডিভাইস বাজেয়াপ্ত করে সংস্থাটি। ওই ডিভাইসগুলো পরীক্ষার পর থেকে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। মূলত তারপরই এনডিপিএস আইনে তাকে গ্রেফতার করা হয়।

এনসিবির জেরার মুখে রিয়া জানান, বলিউডের ৮০ শতাংশ তারকাই মাদকাসক্ত। তার মধ্যে বেশ কয়েকজন প্রথম সারির তারকা রয়েছেন বলে জানিয়েছেন তিনি। রিয়ার দেওয়া তথ্য মতেই সারা আলী খান, রাকুল প্রীত সিং ও সিমন খামবাট্টার নাম উঠে আসে। জিজ্ঞাসাবাদের জন্য নাকি খুব শিগগিরই তাদেরকে সমন পাঠাবে এই সংস্থা।

সম্প্রতি মাদক কান্ডে জড়িত থাকার কারণে দীপিকা পাড়ুকোনের নাম উঠে এসেছে। জানা গেছে, দীপিকা তার ম্যানেজার কারিশ্মার সঙ্গে মাদক নিয়ে একাধিকবার আলোচনা করেছে। আর সেকারণে অভিনেত্রীর ম্যানেজারকে তলব করেছে এনসিবি। বুধবার তাকে এনসিবির দপ্তরে হাজির হতে বলা হয়েছে। শোনা যাচ্ছে, চলতি সপ্তাহেই দীপিকাকে ডেকে পাঠাতে পারে তদন্তকারী সংস্থাটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন