Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

টানা ৪দিন করোনায় মৃত্যুহীন সিলেট

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৫:১৩ পিএম

সিলেটে করোনাভাইরাস আতঙ্কের নয়, প্রত্যাশিত স্বস্তির পর্যায়ে এখন। টানা চারদিন সিলেট মৃত্যুহীন। এর আগে টানা চারদিন এ অঞ্চলবাসীকে আঘাত করেছে ভাইরাসটি। বিভাগের কোথাও না কোথাও শুনা গেছে মৃত্যুর খবর করোনায় ।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র জানায়, গত ১৮, ১৯, ২০ ও ২১ সেপ্টেম্বর এই চারদিন সিলেট বিভাগে করোনায় মারা যাননি কেউ। সর্বশেষ ১৭ সেপ্টেম্বর মারা গেছেন দু’ জন। এর মধ্যে সিলেট একজন ও অপরজন হবিগঞ্জের। সর্বশেষ এই দ’ুজনকে নিয়ে সিলেট বিভাগে মৃতের সংখ্যা ২১১ জন। এর মধ্যে সিলেট ১৫৩, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন। এদিকে, গতকাল সিলেট বিভাগে একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৪৭। এর মধ্যে সিলেট ৩৮, সুনামগঞ্জের ৩ ও হবিগঞ্জের ৬ জন। বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র যায়,আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২৩৭৯ জন। এর মধ্যে সিলেট ৬৬৮৬, সুনামগঞ্জে ২৩০২, হবিগঞ্জে ১৭২৩ ও মৌলভীবাজার ১৬৬৮ জন। সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ৯২ জন ভর্তি আছেন। এর মধ্যে সিলেটে ৬৬, সুনামগঞ্জে ৮, হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজারে ৯ জন। এদিকে, বিভাগে গত ২৪ ঘণ্টায় ৪৬ জন হয়েছেন করোনামুক্ত। এর মধ্যে সিলেটে ১৫, মৌলভীবাজার ৩, সুনামগঞ্জ ২৮ জন। আর এ পর্যন্ত ৯৯৭৬ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেটে ৫১৬৮, মৌলভীবাজারে ১৫০৪, সুনামগঞ্জে ২০৩৫ ও হবিগঞ্জে ১২৬৯জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন